25 C
Kolkata

WB By-election 2022: আসানসোলের পোলিং এজেন্টকে বসতে না দেওয়ায় পুলিশের সঙ্গে বচসা অগ্নিমিত্রার

নিজস্ব প্রতিবেদন : আসানসোল লোকসভা কেন্দ্রের 241 নম্বর বুথে পোলিং এজেন্টকে বসছেন না দেওয়ার অভিযোগ ওঠে । এই খবর পেয়ে সেখানে উপস্থিত হন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা । এরপর পুলিশের সঙ্গে ঝামেলা বেধে যায় তার । এই ঘটনায় বুথের বাইরে জড়ো হয় অজস্র লোকজন এবং তারপর ধাওয়া করে বিজেপি প্রার্থী কে।

আমার পোলিং এজেন্টকে ঢুকতে দেওয়া হচ্ছে না কেন আপনি সেটা দেখছেন না ? পুলিশকে প্রশ্ন করেন অগ্নিমিত্রা । এবার বিজেপি প্রার্থীর অভিযোগ , ” পুলিশ টিএমসির ক্যাডার হয়ে কাজ করছে । তৃণমূলের লোক দাঁড়িয়ে আছে কিন্তু পোলিং এজেন্টকে ঢুকতে দেওয়া হচ্ছে না । চটি চাটা পুলিশ । ” এমনকি পুলিশকে টিএমসির চামচা বলেও অভিহিত করেন তিনি ।

আরও পড়ুন:  Mamata Banerjee: মুখ্যমন্ত্রীকে ডিলিট, উপস্থিত রাজ্যপাল

এদিকে এদিকে আবার বিজেপি পার্টি অগ্নিমিত্রা পাল এর বিরুদ্ধে অভিযোগ ওঠে , তিনি ভোট দিতে এসে কেন্দ্রীয় বাহিনী বুথে ঢুকেন । তার বিরুদ্ধে নালিশ জানিয়ে তৃণমূল প্রশ্ন তোলেন ,” সশস্ত্র নিরাপত্তা নিয়ে কেন বুথে এসেছেন তিনি ?”

অন্যদিকে বারবনির অন্দিহায় ২৮৩/২৪৩ নম্বর বুথে একজনের ভোট আরেকজনের হয়ে ভোট দেওয়ার একটা বড় অভিযোগ ওঠে । যদিও ওই ব্যক্তি ক্যামেরার সামনে দাঁড়িয়ে গোটা বিষয়টি অস্বীকার করেছেন । বারাবনির এই একে অন্যের হয়ে ভোট দেওয়ার অভিযোগের প্রেক্ষিতে একশন টেকিং রিপোর্ট পাওয়ার পর প্রিসাইডিং অফিসারকে পরিবর্তনের নির্দেশ দেন নির্বাচন কমিশন ।

উল্লেখ্য বারবনিতা 175 নম্বর বুথে অগ্নিমিত্রা পাল এর গাড়ি ভাংচুরের অভিযোগ ওঠে । গাড়ি লক্ষ্য করে পাথর ছোঁড়া হয় । আর তাতেই রক্তাক্ত অগ্নিমিত্রা পালের নিরাপত্তারক্ষী । এমন উত্তেজনার মধ্যে পুলিশ জল খেতে ব্যস্ত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেনি বলে অভিযোগ করেছেন তিনি । এমনকি বারবনে রশি বোতলের আর্জি জানিয়েছে নির্বাচন কমিশনের কাছে ।

আরও পড়ুন:  ত্রিপুরার আগরতলায় সভা মঞ্চ থেকে অভিষেকের বার্তা

Featured article

%d bloggers like this: