26 C
Kolkata

Yash-KGF2: করোনার মধ্যেও মুক্তি পেতে চলেছে যশের ”KGF ২”

নিজস্ব সংবাদদাতাঃ সাউথ সুপারস্টার যশ ৮ জানুয়ারি ২০২২ সালে ৩৫ বছর বয়সে পা দিলেন। এটি তাঁর ভক্তদের জন্য একটি উদযাপনের দিন। কিন্তু এইবছর কেজিএফ তারকা সিদ্ধান্ত নিয়েছেন তিনি তাঁর জন্মদিন পালন করবেন না। কারণ গোটা বিশ্ব করোনার তৃতীয় তরঙ্গের সাথে লড়াই করছে। তিনি বলেন ”যদি ভক্তদের জন্য না হয়, আমি মনে করি না যে আমার জন্মদিন উদযাপন করার কোনো কারণ আছে।

তাই, এটা আমার জীবনের আরেকটি দিন। দুর্ভাগ্যবশত, আমরা কঠিন সময়ের মুখোমুখি হচ্ছি, এবং এর জন্য আমাদের কিছু নিয়ম-কানুন মেনে চলতে হবে। এটা সবই করা হয়েছে আমাদের স্বাস্থ্যের কল্যাণের জন্য। আসুন আমরা আশা করি যে জিনিসগুলি ঠিক হয়ে যাবে”। যশ এও বলেছেন যে আগামী বছর যদি সব কিছু ঠিক থাকে তবে তিনি তাঁর জন্মদিন তাঁর ভক্তদের সঙ্গেই পালন করবেন।

জন্মদিন পালন না করলেও তাঁর ভক্তদের জন্য রয়েছে একটি সুখবর। বহুল প্রতীক্ষিত প্রশান্ত নীল পরিচালিত ”KGF চ্যাপ্টার 2”, হোমবেল ফিল্মস দ্বারা সমর্থিত, ১৪ এপ্রিল পরিকল্পনা অনুযায়ী মুক্তি পাবে, তিনি নিশ্চিত করেছেন। তিনি বলেছেন- “আমি আত্মবিশ্বাসী যে তৃতীয় তরঙ্গটি স্থির হয়ে যাবে, এবং আমি বিশ্বজুড়ে রিপোর্টের ভিত্তিতে এটি বলছি। লোকেরা আমাকে জিজ্ঞাসা করেছিল কেন চলচ্চিত্রটি আট মাস পিছিয়ে দেওয়া হয়েছিল। আমি মনে করি আমরা এই পরিস্থিতিটি আশা করেছিলাম, এবং সেই কারণেই আমরা এটিকে নিরাপদ দিকে নিয়ে যাওয়ার জন্য ঠেলে দিয়েছে। আসুন সেরাটির জন্য আশা করি”।

আরও পড়ুন:  Kusum Chand: ওটিটিতে মুক্তি পেল 'কুসুম চাঁদ'

সুপারস্টার আরও বলেছেন যে “এটি কঠিন সময়, আমাদের সকলকে সহযোগিতা করতে হবে। কিছুই আমাদের নিয়ন্ত্রণে নেই। আমরা যা করতে পারি তা হল সম্ভাব্য সেরা তারিখটি বেছে নেওয়া। সবকিছু ঠিক থাকলে আমরা হয়তো জানুয়ারীতে রিলিজ করতে পারতাম। তবে আমি মনে করি এটা নিয়তি। কিন্তু আমরা ”কেজিএফ চ্যাপ্টার ২” নিয়ে আত্মবিশ্বাসী । আমি নিশ্চিত মানুষ উত্তেজিত হবে। আমাদের সব থেকে বেশি দরকার এখন থিয়েটারে ”কেজিএফ চ্যাপ্টার ২” আনার জন্য ১০০ শতাংশ দখল । এটার জন্য সমস্ত দল এবং আমি অপেক্ষা করছি”।

তাঁর পরবর্তী ছবি সম্পর্কে এবংসেই ছবি মুফতি খ্যাত নারথান দ্বারা পরিচালিত হওয়ার গুজব সম্পর্কে জিজ্ঞাসা করা হলে , অভিনেতা যশ বলেন, “গত দুই বছর ধরে, আমাকে আমার পরবর্তী চলচ্চিত্র সম্পর্কে জিজ্ঞাসা করা হচ্ছে। আমি যদি এটি সম্পর্কে কথা বলতাম তবে হয়ত তাহলে হয়ত গুঞ্জন আরও বাড়তো। তাই, এখন এভাবেই রাখা যাক। এছাড়াও, জন্মদিনে নতুন ছবির ঘোষণার কাজকে আমি বিশ্বাস করি না।

আরও পড়ুন:  Google: গুগলের বেতন কাটারের ঘোষণা কর্মকর্তার

তবে তিনি আশ্বস্ত করেছেন যে তিনি এ বছর একটি নতুন প্রকল্প শুরু করবেন। “শুধুমাত্র আমি নতুন ছবি করছি না, এর মানে এই নয় যে আমি অলস। আমি একজন ওয়ার্কহালিক। এই লকডাউনের সময়, আমি নিজেকে লেখা নিয়ে ব্যস্ত হয়ে পড়েছি। যখনই আমি একটি নতুন প্রজেক্ট নিতে চাই। সাফল্যের সাথে যেতে চাই। প্রতিটি নতুন ছবি যেন একটি নতুন গল্প বলে এবং তার সাথেই আমি চাই একটি ভিজ্যুয়াল চমক”।

Featured article

%d bloggers like this: