18 C
Kolkata

Goa Poll : গোয়ায় ভোট শুরুর আগে বিধায়ক কেনাবেচার ছক!‌ ভিডিও তোলপাড়!

নিজস্ব সংবাদদাতা : গোয়ায় ভোট শুরু হওয়ার মাত্র ৪৮ ঘণ্টা আগে একটি ভিডিও নিয়ে চাঞ্চল্য ছড়াল। গোয়া তৃণমূলের অভিযোগ, আম আদমি পার্টি ও একটি সাংবাদমাধ্যম টিভিতে ‘বিকৃত’ স্টিং অপারেশনের ভিডিও প্রচার করে দলের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছে। এই বিষয়টি নিয়ে ইতিমধ্যেই নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়েছে তৃণমূল। সম্প্রতি স্টিং অপারেশনটি করেছে একটি টিভি চ্যানেল। তাতে দেখা গিয়েছে, ভোটের পর কীভাবে বিধায়ক কেনাবেচা হবে, কীভাবে বিধায়করা দল ছেড়ে অন্য দলে যোগ দেবেন, এসব নিয়ে আলোচনা চলছে।

ভিডিওটিতে কথা বলছেন কংগ্রেস নেতা স্যাভিও ডি’‌সিলভা, আভের্তানো ফুর্তাদো, সঙ্কল্প আমনকার এবং তৃণমূল নেতা চার্চিল আলেমাও। যদিও সম্প্রচারের কিছুক্ষণের মধ্যেই ভিডিওটি সরিয়ে দেওয়া হয়। এই নিয়েই শুরু হয় তুমুল বিতর্ক। গোয়ায় তৃণমূলের দায়িত্বপ্রাপ্ত নেত্রী সুস্মিতা দেব দাবি করেন, এই ভিডিও ভুয়ো। তৃণমূল গোয়ায় মানুষের ঘরে ঘরে পৌঁছে গিয়েছে। তাই এসব করছে আপ এবং বিজেপি। তৃণমূলকে কালিমাসিপ্ত করার চক্রান্ত চলছে। আপ যদিও সেই স্টিং অপারেশনের ভিডিও টুইটারে প্রকাশ করেছে।

আরও পড়ুন:  Delhi Building Collapse: আচমকাই দিল্লিতে ভেঙে পড়ল বহুতল

লিখেছে, ‘‌মারাত্মক খবর! নির্বাচনে জিতলে বিজেপি–তে যাওয়ার জন্য টাকার অঙ্ক নিয়ে আলোচনা করছেন কংগ্রেস ও তৃণমূল বিধায়করা।’‌ কংগ্রেসও এই ভিডিও ভুয়ো বলে দাবি করেছে। যদিও ভিডিওটি দেখানোর পর কিছু ক্ষণের মধ্যেই তা সরিয়ে দেয় সংশ্লিষ্ট চ্যানেল। বৃহস্পতিবারই গোয়ায় বিজেপির মিথ্যে প্রতিশ্রুতি নিয়ে প্রশ্ন তুলেছিলেন সুস্মিতা দেব। তিনি দাবি করেন, মাত্র চার মাসে গোয়ায় ঘরে ঘরে পৌঁছে গিয়েছে তৃণমূল। তার পরেই এমন ভিডিও দলের সুনাম নষ্ট করার পরিকল্পনা বলেই দাবি গোয়া তৃণমূলের।

আরও পড়ুন:  Agniveer: ঐতিহাসিক! প্রথম ভারতীয় নৌসেনার নাবিক রূপে মহিলা নিয়োগ

Featured article

%d bloggers like this: