26 C
Kolkata

Daily Horoscope January 22, 2023: কেমন যাবে আজকের দিন…

আজ (বাংলা) কার্তিক ১৪২৯ বঙ্গাব্দ। জেনে নিন কি আছে আপনার ভাগ্যে…

This image has an empty alt attribute; its file name is mesh-3.jpg

মেষ রাশি – আজ, আপনাকে এমন বন্ধুরা থেকে দূরে থাকা দরকার যারা আপনাকে অর্থ ঋণ দিতে বলে এবং তারপরে এটি ফেরত দেয় না। বাচ্চারা আপনার বাড়ির কাজ সম্পূর্ণ করতে আপনাকে সাহায্য করবে। তাদের উৎসাহ দিন যাতে তারা বাড়তি সময়ে এসব কাজে আরো বেশী করে এগিয়ে আসে। ভালোবাসার ক্ষেত্রে আপনার রুক্ষ ব্যবহারের জন্য ক্ষমা প্রার্থনা করুন। ফাঁকা সময়ে আজকে আপনি মোবাইলে কোনো ওয়েব সিরিজ দেখতে পারেন। দীর্ঘদিন ধরে কাজের চাপ আপনার বিবাহিত জীবনকে ব্যহত করছিল

This image has an empty alt attribute; its file name is brisha-1-3.jpg

বৃষ রাশি – স্বতঃস্ফূর্ততার মৃত্যু ঘটায়-বাঁচার আনন্দ মুছে দিয়ে আমাদের কার্যকারিতাকে পঙ্গু করে দেয়- কাজেই এটি আপনাকে কাপুরুষ করে তোলার আগেই এটিকে সমূলে বিনষ্ট করুন। অতীতে যে সমস্ত লোকেরা তাদের অর্থ বিনিয়োগ করেছিল তারা আজ সেই বিনিয়োগ থেকে উপকৃত হতে পারে। আপনি আপনার একঘেয়ে সময়সূচী থেকে বিরতি নিন এবং আজ আপনার বন্ধুদের সাথে বাইরে ঘুরতে যান। আজ আপনি কিছু প্রাকৃতিক সৌন্দর্য দেখে স্তম্ভিত হয়ে যাবেন। আজ আপনি আপনার ফাকা সময়টি আপনার মায়ের সেবায় ব্যয় করতে চাইবেন, তবে উপলক্ষে কিছু কাজ করার কারণে এটি ঘটবে না। এই কারণে আপনার বিরক্ত বোধ হবে। 

This image has an empty alt attribute; its file name is mithun-3.jpg

মিথুন রাশি – আপনার আর্থিক অবস্থান উন্নত হয়েছে, তবুও টাকা বেরিয়ে যাওয়ায় আপনার প্রকল্পগুলির কার্যনির্বাহে বাধার সৃষ্টি করবে। আপনার বাবা মায়ের সাথে খুশি ভাগ করে নিন। একাকীত্ব এবং হতাশার অনুভূতি মুছে যাওয়ায় তাঁদেরকে উপযুক্ত অনুভব করতে দিন। আমাদের বাঁচা কিসের জন্য যদি না আমরা একে অপরের জন্য বাঁচা সহজতর করতে পারি। ব্যক্তিগত বিষয়গুলি নিয়ন্ত্রণের আওতায় থাকবে। আজকে বাড়ির লোকেদের সাথে কথাবাত্রা বলার সময় আপনার মুখ থেকে এমন কিছু কথা বেরিয়ে যেতে পারে যার ফলে বাড়ির লোকেরা রাগ করতে পারে।তারপর বাড়ির লোকেদের মানানোর জন্য আপনার অনেক সময় লাগতে পারে। 

This image has an empty alt attribute; its file name is karkat-3.jpg

কর্কট রাশি – কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে- কিন্তু আর্থিকভাবে ফলপ্রসূ হবে। ঘরের তরফে ঝামেলা পাকিয়ে উঠবে বলে মনে হচ্ছে কাজেই আপনি কি বলছেন সে ব্যাপারে যত্নশীল হন। মূল্যবান জিনিসের মত আপনার ভালোবাসাকে সতেজ রাখুন। সীমাহীন সৃজনশীলতা এবং উদ্যম আরেকটি লাভজনক দিনের দিকে আপনাকে এগিয়ে নিয়ে যাবে। দিনটি আপনার নিয়মিত বৈবাহিক জীবনে স্বতন্ত্র হতে পারে, আজ সত্যিই আপনি অসাধারণ কিছু অভিজ্ঞতা লাভ করবেন। 

আরও পড়ুন:  Today Weather Update: ফিরছে শীত
This image has an empty alt attribute; its file name is singha-3.jpg

সিংহ রাশি – আপনি যদি বিবাহিত হন তবে আজ আপনার বাচ্চাদের বিশেষ যত্ন নিন, কারণ তাদের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। ফলস্বরূপ, তাদের স্বাস্থ্যের জন্য আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। আপনার জীবনকে এক সর্বোচ্চ ছন্দে আবদ্ধ করুন এবং আত্মসমর্পণ ও হৃদয়ে ভালোবাসা এবং কৃতজ্ঞতাবোধ নিয়ে সোজা হয়ে হাঁটার আদর্শগুলি শিখুন। এটি আপনার পারিবারিক জীবনকে আরো অর্থবহ করে তুলবে। আপনি যদি আপনার প্রেমিকাকে নির্দেশ দেন তাহলে গুরুতর সমস্যার সৃষ্টি হবে।

This image has an empty alt attribute; its file name is kanya-3.jpg

কন্যা রাশি – আজ, অবিচ্ছিন্ন অর্থের প্রবাহ থাকবে এবং আজ ধন-সম্পদ জড়ো করতে আপনার অসুবিধা হতে পারে। যদি আপনি অত্যধিক উদারতা দেখান- তাহলে ঘনিষ্ঠ মানুষরা অন্যায়ভাবে আপনার সুযোগ নিতে পারে। প্রেমে ভোগান্তি হবে এবং এমনকি আপনার মূল্যবান দান/ উপহারও আজকে কোন জাদু করবে না। সময়ের সঠিক ব্যবহার করতে শিখুন।যদি আপনার কাছে ফাঁকা সময় থাকে তাহলে সৃজনশীল কিছু করার চেষ্টা করুন।সময় নষ্ট করা ভালো নয়। আজ, খরচ আপনার জীবন সঙ্গীনীর সাথে আপনার সম্পর্কের ক্ষতি করতে পারে। 

This image has an empty alt attribute; its file name is tula-3.jpg

তুলা রাশি – জমি এবং আর্থিক লেনদেনের জন্য ভালো দিন। বাচ্চারা আপনাকে বাড়ির কাজ সম্পূর্ণ করতে সাহায্য করে। বিবাহ প্রস্তাব, যেহেতু আপনার প্রেম জীবন আজীবন বন্ধনে বদলে যেতে পারে। আপনার ঘরের কোনো বিশেষে ব্যাক্তি আজকে আপনার সাথে সময় কাটানোর কথা বলবে কিন্তু আপনার কাছে সময় না থাকায় তার খারাপ লাগবে আর আপনার ও খারাপ লাগবে।

This image has an empty alt attribute; its file name is brishik-3.jpg

বৃশ্চিক রাশি – অর্থ সাশ্রয়ের আপনার প্রচেষ্টা আজ ব্যর্থ হতে পারে। যদিও আপনাকে এটি নিয়ে চিন্তা করতে হবে না, কারণ পরিস্থিতি শীঘ্রই উন্নতি হবে। রান্নাঘরের জন্য জরুরী জিনিসপত্র কেনা আপনাকে সন্ধ্যাবেলায় ব্যস্ত রাখবে। আপনার সঙ্গীকে আপনার অবস্থান বোঝতে অসুবিধা হবে। মনের কথা বলতে ভয় পাবেন না। আজ আত্মীয়দের কারণে একটি মনমালিন্য হওয়া সম্ভব, কিন্তু দিনের শেষে সবকিছু সুন্দর ভাবে মিটে যাবে। 

This image has an empty alt attribute; its file name is dhanu-4.jpg

ধনু রাশি – আজ ঘনিষ্ঠ বন্ধুর সহায়তায় কিছু ব্যবসায়ী আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এই অর্থ আপনার অনেক ঝামেলা কাটিয়ে উঠতে পারে। যদি প্রয়োজন হয় তাহলে বন্ধুরা আপনার সাহায্যে এগিয়ে আসবে। আজ আপনার ভালোবাসার মানুষটির অনুভূতি বুঝুন। রাত্রে অফিস থেকে ঘরে আসার সময় আজকে আপনার সাবধানে গাড়ি চালানো দরকার,নাহলে দুর্ঘটনা ঘটতে পারে আর বেশ কিছু দিনের জন্য আপনি অসুস্থ হতে পারেন। আপনার বৈবাহিক জীবনকে ভাল করার প্রচেষ্টা আপনাকে আজ প্রত্যাশার চেয়ে বেশী ভালো রং প্রদর্শন করবে। 

আরও পড়ুন:  Odisha Minister shot: স্বাস্থ্যমন্ত্রীকে বুকে গুলি, তড়িঘড়ি ভর্তি হাসপাতালে
This image has an empty alt attribute; its file name is makar-1-3.jpg

মকর রাশি – জীবনের সমস্যাগুলি সমাধানে সাহায্য করে এবং কাউকে প্রয়োজনীয় চেতনার আলোয় ভূষিত করে। আপনারা আজ রাতে আর্থিক লাভ অর্জনের সম্ভাবনা সবচেয়ে বেশি কারণ আগে ঋণ দেওয়া কোনও টাকা তত্ক্ষণাত্ ফিরে আসবে। নাতিনাতনিরা প্রাচুর্যপূর্ণ খুশির উৎস হবে। যৌন আবেদন আকাঙ্খিত ফল দেবে। আজকে জীবনের কোনো মূল সমস্যার ব্যাপারে আপনি আপনার বাড়ির লোকজনের সাথে বসে কথা বলতে পারেন।

This image has an empty alt attribute; its file name is kumbho-3.jpg

কুম্ভ রাশি – আপনি কদাচিৎ সাক্ষাৎ করেন তাদের সাথে য়োগাযোগের ভালো দিন। সতর্ক থাকুন, আপনার প্রেমের সঙ্গী আপনাকে তোষামোদ করতে পারে-আমাকে এই নিঃসঙ্গ পৃথিবীতে একা ছেড়ে যেও না বলতে পারে। আজ সেরকমই একটি দিন যখন বিষয়গুলি আপনার ইচ্ছামাফিক চলে না। আপনি আপনার স্ত্রীর থেকে বিশেষ মনোযোগ পেতে পারেন বলে মনে হচ্ছে।

This image has an empty alt attribute; its file name is min-3.jpg

মীন রাশি – আপনার বাবা মায়ের কাছে উচ্চাকাঙ্খা প্রকাশ করার সঠিক সময়। তাঁরা আপনাকে পূর্ণ সহায়তা করবেন। আপনাকেও মনোযোগ কেন্দ্রীভূত করতে হবে এবং এটির অর্জন নিশ্চিত করতে কঠোর পরিশ্রম করতে হবে। ব্যক্তিগত সহায়তা আপনার সম্পর্ক উন্নত করবে। আজকে আপনি অযথা জটিলতার থেকে দূর হয়ে কোনো মন্দির,গুরুদুয়ারা বা কোনো ধর্মস্থানে গিয়ে খালি সময় কাটাতে পারেন। 

বি.দ্র.: কোনও রাশির জাতক বা জাতিকার ভাগ্যে কী রয়েছে সেই সংক্রান্ত কোনো মতামত ‘Key খবরের’ নেই। জ্যোতিষ সম্পর্কিত তথ্য প্রদান করে না। প্রদত্ত পরামর্শ ও তথ্য প্রয়োগের আগে প্রয়োজনে সংশ্লিষ্ট বিশেষজ্ঞের পরামর্শ নেবেন।

Featured article

%d bloggers like this: