25 C
Kolkata

Daily Horoscope 06 October, 2022 : এই জাতকদের কাজের চাপ কমে যাবে…

আজ (বাংলা) সোমবার ১৮ ই আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, শরৎ-কাল। জেনে নিন কি আছে আপনার ভাগ্যে…

মেষ রাশি – গত কয়েকদিন ধরে ব্যবসায় ক্ষতি হলে বা কাঙ্খিত লাভ না পেলে এই দিনে সেই সমস্যা দূর হয়ে যাবে।

বৃষ রাশি – পড়ালেখায় সিরিয়াস থাকবেন এবং পরবর্তী করণীয় নিয়ে ভাববেন। আপনি যদি কোনও প্রকল্পে কাজ করেন তবে শুরুতে কিছু বাধা থাকবে তবে আপনি সেগুলি থেকেও অনেক কিছু শিখতে পারবেন। 

মিথুন রাশি – সমাজে প্রতিপত্তি বৃদ্ধি পাবে এবং সবাই আপনাকে সম্মান করবে। পরিবারের সদস্যরাও আপনার সাথে খুশি দেখাবে। মায়ের বিশেষ স্নেহ আপনার সাথে থাকবে এবং পিতারও পূর্ণ সমর্থন পাবেন।

কর্কট রাশি – আজ কলেজের ছাত্রছাত্রীরা বেশিরভাগ সময় বন্ধুদের সাথে কাটাবে। বিদ্যালয়ের শিক্ষার্থীরা তাদের পড়ালেখায় মনোনিবেশ করবে, যা তাদের পরবর্তীতে ফলাফল দেবে।

সিংহ রাশি – বাজারে আপনার প্রতিযোগীদের থেকে সাবধান থাকুন কারণ তারা আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। কারো সাথে যদি কোনো বিবাদ চলছে, তাহলে আজ তা বাড়তে দেবেন না।

কন্যা রাশি – আপনি যদি অবিবাহিত হন এবং জীবনসঙ্গীর সন্ধানে থাকেন তবে এই দিনে কারো সাথে আপনার কথোপকথন শুরু হবে তবে তা দীর্ঘস্থায়ী হবে না।

তুলা রাশি – এই দিনে পরিবারের অবস্থা ভালো থাকবে এবং কিছু নিয়ে সুখ থাকবে। আপনি আপনার বাড়িতে কিছু পরিবর্তন করার কথাও ভাবতে পারেন।

বৃশ্চিক রাশি – দিনের শুরুটা ভালো হবে, তবে বিকেলে পেট সংক্রান্ত সমস্যা আপনাকে বিরক্ত করবে। যেমন বদহজম, কোষ্ঠকাঠিন্য, গ্যাস তৈরি, ডায়রিয়া ইত্যাদি। তবে বাড়িতে রান্না করা পুষ্টিকর খাবার গ্রহণ করলে সব ঠিক হয়ে যাবে। হাঁটুর ব্যথাও আপনাকে বিরক্ত করবে।

ধনু রাশি – বিবাহিত ব্যক্তিদের তাদের সঙ্গীর সাথে একটি শক্তিশালী সম্পর্ক থাকবে এবং আপনি তাদের আরও ভালভাবে জানার সুযোগ পাবেন। যদি কিছু দিন আপনার মনের মধ্যে থাকে এবং আপনি তাদের বলতে সক্ষম না হন তবে এই দিনটি তাদের কাছে বলুন। দুজনের মধ্যে পারস্পরিক বোঝাপড়া বাড়বে।

মকর রাশি – মানসিকভাবে কোনো কিছু নিয়ে দুশ্চিন্তা মনে থাকবে। এমন কিছু জিনিস থাকবে যা আপনি কারও সাথে শেয়ার করতে পারবেন না এবং এটি আপনার মনে বিরক্ত করবে। এমতাবস্থায় বিষয়টি কারো সাথে শেয়ার করলে ভালো হবে।

কুম্ভ রাশি – বাড়ির বাস্তুর যত্ন নিন নাহলে পরে সমস্যা হবে। বাড়ির কোনও সদস্য যদি কিছু সময়ের জন্য চাকরি খুঁজছেন, তবে আজ আপনি যে কোনও জায়গা থেকে সুখবর পেতে পারেন।

মীন রাশি – বন্ধুদের সাথে সম্পর্ক মজবুত হবে এবং বন্ধুর কাছ থেকে সমর্থন পাওয়া যাবে। পরিবারের সদস্যরাও আপনার সেই বন্ধুর দ্বারা প্রভাবিত হবেন এবং প্রশংসা করবেন। ঘরের সবকিছু ঠিক থাকবে এবং সবার মধ্যে ভালোবাসা বাড়বে।

আরও পড়ুন:  ' কোনও দাদা-র তল্পিবাহক হয়ে পঞ্চায়েত ভোটে প্রার্থী হওয়া যাবে না ', হুঁশিয়ারি অভিষেকের

বি.দ্র.: কোনও রাশির জাতক বা জাতিকার ভাগ্যে কী রয়েছে সেই সংক্রান্ত কোনো মতামত ‘Key খবরের’ নেই। জ্যোতিষ সম্পর্কিত তথ্য প্রদান করে না। প্রদত্ত পরামর্শ ও তথ্য প্রয়োগের আগে প্রয়োজনে সংশ্লিষ্ট বিশেষজ্ঞের পরামর্শ নিন।

Featured article

%d bloggers like this: