21 C
Kolkata

Daily Horoscope 26 September, 2022 : প্রথমাতে কি আছে আপনার কপালে! পড়ুন আজকের রাশিফল…

আজ (বাংলা) সোমবার ৯ ই আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, শরৎ-কাল। জেনে নিন কি আছে আপনার ভাগ্যে…

মেষ রাশি – আপনার আর্থিক সম্পর্কে আপনার আজ মনোযোগী হওয়া দরকার। আপনার বাচ্চার কোন পুরস্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে আপনি খুশি হবেন। সে আপনার প্রত্যাশামাফিক ফল করে আপনার স্বপ্নকে বাস্তবায়িত করেছে।

বৃষ রাশি – কারোর জন্য- পরিবারে নতুন একজনের আগমন উৎসব এবং অনুষ্ঠানের মূহুর্ত বয়ে আনবে। ভালোবাসার জন্য উৎসাহময় দিন- সন্ধ্যের জন্য কিছু বিশেষ পরিকল্পনা করুন এবং এটিকে যতটা সম্ভব রোম্যান্টিক করতে চেষ্টা করুন। কথা রাখার উপায় না থাকলে কথা দেবেন না।

মিথুন রাশি – বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে। বাচ্চাদের নিজেদের পড়াশোনা এবং ভবিষ্যৎ পরিকল্পনায় মনোযোগী হওয়া দরকার। উৎসাহময় দিন, যেহেতু আপনি আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে ডাক পাবেন।

কর্কট রাশি – আকস্মিক টাকাকড়ির আগমন আপনার রসিদগুলির এবং তাত্ক্ষণিক খরচার খেয়াল রাখবে। যদি আপনি একটি পার্টির পরিকল্পনা করেন তাহলে আপনার সবথেকে ভাল বন্ধুদের আমন্ত্রণ জানান- সেখানে অনেক মানুষই থাকবে যারা আপনাকে উৎসাহিত করবে।

সিংহ রাশি – আজকে আপনার কোনো কাছের লোকের সাথে আপনার ঝগড়া হতে পারে আর সেটা কোর্ট পর্যন্ত যেতে পারে। যেই কারণে আপনার বেশ কিছু টাকা খরচা হতে পারে। সম্পর্কগুলির সাথে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার দিন। আবেগজনিত ঝামেলা আপনাকে বিপদে ফেলবে।

কন্যা রাশি – দৈনন্দিন জীবনের সুগন্ধ নষ্ট হয়ে যায় এবং জীবনে বেঁচে থাকার আশাকেও নষ্ট করে দেয়। যে কোনও জায়গায় বিনিয়োগ করা লোকেরা আজ আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন-বা কেনাকাটি করা অত্যন্ত আনন্দময় এবং আকর্ষণীয় হবে।

তুলা রাশি – দিনের শেষ ভাগের জন্য উত্তেজক এবং বিনোদনমূলক কিছু স্থির করুন। নতুন প্রেম কারো কারোর জন্য নিশ্চিত মনে হচ্ছে- আপনার প্রেমের জীবন আপনার জীবনকেও প্রস্ফুটিত করবে।

বৃশ্চিক রাশি – পরিবারের সদস্যদের সাথে কিছু হালকা মূহুর্ত কাটান। আপনার ভালোবাসার মানুষটি অত্যন্ত চাহিদাপূর্ণ ব্যবহার করায় প্রেম আজ গৌণ হয়ে দাঁড়াবে মনে হচ্ছে। আপনার অংশীদারদের সহজভাবে নেবেন না। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে।

ধনু রাশি – বন্ধুরা আপনি যা প্রত্যাশা করবেন তার থেকেও বেশি সহায়ক হবে। আপনি একজন বিশেষ কারোর চোখে ধরা পড়বেন- যদি আপনি আপনার দলের মধ্যে ঘুরে বেড়ান। অন্যরা আপনার সময়ের অত্যধিক চাহিদা করতে পারেন- তাদের প্রতি আপনি কোন দায়বদ্ধতা গ্রহণের পূর্বে নিশ্চিত করুন যে আপনার কাজ প্রভাবিত হচ্ছে না এবং তারাও আপনার উদারতা ও দয়াশীলতার সুযোগ নিচ্ছে না।

আরও পড়ুন:  France vs Tunisia : আরও একটা অঘটন বিশ্বকাপে, তিউনিসিয়ার কাছে হার ফ্রান্সের

মকর রাশি – আপনার পরিবারের জন্য মহান এবং উপযুক্ত কিছুতে ঝুঁকি নিন। ভয় পাবেন না, কারণ কোন হারানো সুযোগ ফিরে নাও আসতে পারে। প্রেমিক প্রেমিকারা পরিবারের অনুভূতির প্রতি অত্যধিক সহানুভূতিশীল হবেন। ব্যবসা এবং শিক্ষা কারো কারোর জন্য উপকারী হবে।

কুম্ভ রাশি – আপনার অর্থ তখনই আপনার কাজে আসে যখন আপনি নিজেকে অতিরঞ্জিত ব্যয় করা থেকে বিরত রাখেন, আজ আপনি এই জিনিসটি ভালভাবে বুঝতে পারবেন। আপনি সন্তানদের বা আপনার থেকে কম অভিজ্ঞতাসম্পন্ন লোকেদের ধৈর্য্য সঙ্গে সামলান।

মীন রাশি – ঘরের সৌন্দর্য্যায়নের পাশাপাশি বাচ্চাদের প্রয়োজনের দেখভাল করুন। ঘরবাড়ি ব্যবস্থিত থাকলেও বাচ্চাদের বিনা প্রাণহীন। বাচ্চারা ঘরে উদারতা এবং আনন্দ যোগ করে। আপনার কল দীর্ঘ করার জন্য আপনি আপনার রোমান্টিক সঙ্গীকে জ্বালাতন করবেন।

আরও পড়ুন:  Daily Horoscope 5 December, 2022: আজকের দিনটি আপনাকে পাগল করে দেবে!

বি.দ্র.: কোনও রাশির জাতক বা জাতিকার ভাগ্যে কী রয়েছে সেই সংক্রান্ত কোনো মতামত ‘Key খবরের’ নেই। জ্যোতিষ সম্পর্কিত তথ্য প্রদান করে না। প্রদত্ত পরামর্শ ও তথ্য প্রয়োগের আগে প্রয়োজনে সংশ্লিষ্ট বিশেষজ্ঞের পরামর্শ নিন।

Featured article

%d bloggers like this: