28 C
Kolkata

১৩ বছরের নাবালিকাকে ৫ দিন ধরে ধর্ষণ: অভিযুক্ত ১

নিজস্ব সংবাদদাতা: অপরাধ কমার বদেল বেড়েই চলেছে। করোনার গ্রাফ তরতরিয়ে বাড়ার সাথে সাথে অপরাধের গ্রাফ ও সমান পাল্লা দিয়ে চলছে। অপরাধ যেরকমই হোক সেতো অপরাধ হয়। অন্যায় কখনো প্রশ্রয় পায় না। তেমন অপরাধও কখনো চাপা থাকেনা। উত্তরপ্রদেশের ১৩ বছরের নাবালককে নৃশংসভাবে ধর্ষণ করে খুন করা হয়েছে। এবং এই ঘটনাটি বেশ কয়েকদিন আগের। অপরাধী চেয়েছিল এই ঘটনাটি লুকিয়ে রাখতে। কিন্তু সে সেই ক্ষেত্রে বিফলে হয়েছে। ঘটনাটি চেপে রাখার চেষ্টা করলেও ঘটনাটি চাপা ছিল না কোনমতেই।

গতকাল বুধবার রাতে উত্তরপ্রদেশের গেওখালি গ্রাম থানায় অভিযোগ দায়ের করেছে এক দিনমজুরের মেয়ে । হঠাৎই কাঁদতে কাঁদতে সে এসে পৌঁছায় গেঁওখালি গ্রাম থানায়। সেখানে সে জানায় ১৬ দিন আগে তার সাথে করা হয়েছে দুষ্কর্ম। এবং সে ভয় পেয়েছিল ধর্ষকের হুমকিতে। তাই সে কিছু জানাতে পারেনি। কিন্তু আজ সে সাহস করে সমস্ত ঘটনায় তার পরিবারকে জানিয়েছে। এবং প্রশাসনকেও জানাতে এসেছে। প্রায় ১৬ দিন আগে পাঁচদিন ধরে তার ওপর চলছে অকথ্য অত্যাচার । নাবালিকার নাম প্রকাশে আনা হয়নি।

আরও পড়ুন:  Dalit Student : বানান ভুল করায় ছাত্রের শাস্তি মৃত্যু
আরও পড়ুন:  Pluck Walnuts Risk: আহত একাধিক, তাকিয়ে দেখে না প্রশাসন

জানা যায়, নাবালিকা অভিযুক্তর বাড়িতেই পড়তে যেত। অভিযুক্ত শিক্ষক ছিলেন এবং তার সুযোগ নিয়েই পাঁচ দিন ধরে তার ওপর চলতে থাকে অকথ্য অত্যাচার। যাতে সে বাড়িতে কিছু না বলে তাই তাকে হুমকি দিয়ে রাখে। কিন্তু এই হুমকির রেশ কিছুদিনের মধ্যেই কেটে যায়। নাবালিকা বুঝতে পারে তার ওপর অন্যায় হয়েছে। ভয় পেয়ে পিছিয়ে থাকলে আর চলবে না । তাই সাথেসাথেই তার পরিবারকে জানিয়ে দেয়। এবং তারপরে সিদ্ধান্ত নেয় গেঁওখালি গ্রাম থানায় এসে তাঁর অভিযোগ দায়ের করবে। এবং নাবালিকার পরিবার ও নাবালিকা দুজনেই চায় অভিযুক্তের কঠোর থেকে কঠোরতম শাস্তি চায়।

Featured article

%d bloggers like this: