28 C
Kolkata

Crime: ফের দলিত নির্যাতন যোগীরাজ্যে, গণধর্ষণের পর পুড়িয়ে হত্যা নাবালিকাকে

নিজস্ব প্রতিবেদন: ফের নৃশংস ধর্ষণের ঘটনা যোগীরাজ্যে। এবার এক দলিত নাবালিকাকে গণধর্ষণের পর তাকে পুড়িয়ে মারার ঘটনা সামনে এল। ইতিমধ্যেই, ঘটনার সঙ্গে জড়িত দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। দিনকয়েক আগেই দুই দলিত নাবালিকার ধর্ষণ ও খুনের ঘটনায় উত্তপ্ত হয়েছিল উত্তরপ্রদেশ। সেই রেশ কাটতে না কাটতেই আবার এক দলিত নির্যাতনে অস্বস্তিতে পড়েছে রাজ্য প্রশাসন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পিলভিট জেলায় চলতি মাসের শুরুতে এই ধর্ষণ ও খুনের ঘটনাটি ঘটে। জেলার কুনওয়ারপুর গ্রামে দুই ব্যক্তি ওই নাবালিকাকে ধর্ষণ করে। এরপর নাবালিকার গায়ে ডিজেল ঢেলে আগুন ধরিয়ে দেওয়া হয়। গুরুতর জখম নাবালিকাকে লখনৌয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। ১২ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ার পর অবশেষে মৃত্যু হয় তার। ঘটনার তদন্তে নেমে, দুই অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। অন্যদিকে নাবালিকার দেহ ময়নাতদন্ত করে পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে।

আরও পড়ুন:  Mathura Radha Rani temple : ইতিহাস সৃষ্টি করতে গিয়েও হল না মথুরায়
আরও পড়ুন:  500 Rupees: ফের বদলাতে চলেছে ৫০০ টাকার নোট!

পড়শি রাজ্য মধ্যপ্রদেশ থেকেও এদিন কিশোরীকে ধর্ষণের ঘটনা সামনে এসেছে। পুরুষ বন্ধুর সামনে থেকে টেনে নিয়ে গিয়ে কিশোরীকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। ছয় অভিযুক্তের মধ্যে দু’জন নাবালক ছিল বলে জানা গিয়েছে। এই ঘটনায় এখনও পর্যন্ত গ্রেপ্তার ৩ অভিযুক্ত। বাকিদের খোঁজে চলছে জোর তল্লাশি। ধৃতদের বাড়ির অবৈধ নির্মাণ বুলডোজার দিয়ে ভেঙে গুঁড়িয়েও দিয়েছে প্রশাসন।

Featured article

%d bloggers like this: