27 C
Kolkata

Cylinder Blast: মাঝগঙ্গায় আচমকাই বিস্ফোরণ, সিলিন্ডার ফেটে মৃত ৪

নিজস্ব প্রতিবেদন: মাঝগঙ্গায় আচমকাই বিস্ফোরণ। নৌকায় সিলিন্ডার ফেটে মৃত্যু হয়েছে চার জনের। আহত কমপক্ষে ২০ জন। আহতদের কোনওক্রমে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মনে করা হচ্ছে, নৌকায় সিলিন্ডার বিস্ফোরণ থেকে এই ভয়াভহ অগ্নিকান্ড ঘটেছে। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বিহারের পাটনায়।

জানা গিয়েছে, শনিবার দুপুরে পাটনার দানাপুর এলাকার একটি ঘাট থেকে রওনা দিয়েছিল একটি নৌকা। মাঝগঙ্গায় নৌকায় রান্না করা হয়। সেসময় সিলিন্ডার থেকে গ্যাস লিক করার ফলে বিস্ফোরণ ঘটে। সঙ্গে সঙ্গে দাউদাউ আগুন জ্বলে ওঠে। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ঘটনাস্থলেই চারজনের মৃত্যুর খবর নিশ্চিত করেছে পুলিশ। তাঁরা সকলেই শ্রমিক বলে জানা গিয়েছে। আহত যাত্রীদের তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন:  Anubrata Mondal: ভালো নেই তিনি
আরও পড়ুন:  Live Updates : মহারাষ্ট্রে মন্ত্রিসভার শপথ গ্রহণ

প্রাথমিক অনুমান, নৌকায় বেআইনিভাবে তোলা বালি নিয়ে যাওয়া হচ্ছিল। ফলে আগুন আরও দ্রুত ছড়িয়ে পড়েছে। যদিও এই দুর্ঘটনার পর বালি পাচারকারীদের কোনও হদিশ এখনও মেলেনি। গ্রেপ্তারও হয়নি কেউ। আপাতত আহতদের সুস্থ করে তোলাই লক্ষ্য। তারপর তাদের জিজ্ঞাসাবাদ করে বালি পাচারকারীদের সম্পর্কে তথ্য পাওয়ার চেষ্টা করবেন তদন্তকারীরা, এমনই খবর পুলিশ সূত্রে।

Featured article