33 C
Kolkata

ACP curbs traffic for morning walk: মর্নিং ওয়াক-এ রাস্তা বন্ধ

নিজস্ব প্রতিবেদন: মর্নিং ওয়াক করে দিন শুরু করলে দেহ মন সব তরতাজা থাকে। তবে নিজের দিন ভালো করতে গিয়ে অন্যের দিন খারাপ করে ফেললেন কেরলের এক পুলিশ কর্তা। এক শীর্ষ ট্র্যাফিক পুলিশ আধিকারিকের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। দিনের শুরুতে হাঁটার জন্য একটি রাস্তার একদিক আটকে দেওয়ার। এলাকার বাসিন্দারা ক্ষোভ উগরে দিয়েছেন এমন সিদ্ধান্তে। সব অভিযোগ অবশ্য অস্বীকার করেছেন অভিযুক্ত আধিকারিক বিনোদ পিল্লাই।

জানা যাচ্ছে, ইতিমধ্যেই শোকজ করা হয়েছে অ্যাসিস্ট্যান্ট কমিশনার পুলিশ ট্র্যাফিক ওয়েস্ট বিনোদকে। কোচির ওই এলাকার বাসিন্দাদের অভিযোগ, সাধারণ ভাবে ওই এলাকার কুইনস ওয়াকওয়ে মর্নিং ওয়াক-এর জন্যই ব্যবহৃত হয়। কিন্তু বিনোদের নির্দেশে ওই রাস্তার সংলগ্ন আরেকটি রাস্তাতেও যান চলাচল বন্ধ করে দেওয়া হয় ভোর ৫টা থেকে সকাল ৭.৩০টা পর্যন্ত। এই ঘটনা চলছে গত ৩ দিন ধরেই। সাধারণ মানুষকেপড়তে হচ্ছে হয়রানির মধ্যে। সকালে যে বাচ্চারা স্কুলে যায়, তারা ওই রাস্তায় স্কুলবাস ধরতে না পেরে অসুবিধাতে পড়ছে।

আরও পড়ুন:  ১ অক্টোবর থেকে বদলে যাচ্ছে এই ৮ নিয়ম! কতটা চাপ বাড়বে পকেটে ?
আরও পড়ুন:  Murder: ১৬ বছরের বালককে খুন সহপাঠীর

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে রাস্তা বন্ধের ছবি। নিন্দায় সরব নেটিজেনরা। বিনোদ পিল্লাই সব অভিযোগ নস্যাৎ করেছেন। তাঁর দাবি, ওই রাস্তাটিও কুইনস ওয়াকওয়েরই অংশ। সাধারণত রবিবারই ওই রাস্তাটা বন্ধ থাকে। কিন্তু অন্য দিন মোটেও তা বন্ধ করা হয় না। যদিও তাঁর এহেন দাবিকে একেবারেই মানতে রাজি নন এলাকার বাসিন্দারা। তাঁরা পরিষ্কার জানাচ্ছে, গত ৩ দিন ধরেই সকালের ওই সময় রাস্তা বন্ধ থাকছে।

Featured article

%d bloggers like this: