21 C
Kolkata

ক্লাসে বকেছিলেন, বদলা নিতে শিক্ষককে গুলি করল ছাত্র

নিজস্ব প্রতিবেদন: ক্লাসের মধ্যে বকুনি দিয়েছিলেন, বদলা নিতে শিক্ষককে দেশি পিস্তল দিয়ে গুলি করল ছাত্র। শিক্ষকের মাথা ও তলপেটে গুলি লেগেছিল বলে জানা গিয়েছে। চমকে ওঠার মত এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের সীতাপুরে।

জানা গিয়েছে, যোগীরাজ্যের সীতাপুরে শনিবার ওই ঘটনা ঘটে আদর্শ রামস্বরূপ ইন্টার কলেজ নামের এক স্কুলে। অন্য ছাত্রের সঙ্গে ঝগড়া করার জন্য প্রিন্সিপাল রাম সিংবর্মা ধমক দিয়েছিলেন ছাত্র গুরিন্দর সিং নামে ওই ছাত্রকে। কিন্তু ভাবতেই পারেননি এর পরিণাম কেমন হতে চলেছে। এরপরই ওই শিক্ষককে লক্ষ্য করে তিন রাউন্ড গুলি করে এবং বন্দুক নিয়ে পালিয়ে যায়। ব্যাগে করে লুকিয়ে ওই বন্দুক গুরিন্দর নিয়ে এসেছিল বলেই জানা গিয়েছে।

সঙ্গে সঙ্গে গুলিবিদ্ধ শিক্ষক রামস্বরূপকে স্থানীয় চিকিৎসাকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। তারপর সেখান থেকে সীতাপুরের জেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে লখনউয়ের ট্রমা সেন্টারে নিয়ে যাওয়া হয় তাঁকে। তাঁর শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। ইতিমধ্যে, এই ঘটনায় থানায় মামলা রুজু করা হয়েছে। তবে এখনও ধরা পড়েনি ওই অভিযুক্ত। পুলিশ তদন্ত শুরু করেছে। আশা, শিগগিরি তাকে গ্রেপ্তার করা সম্ভব হবে।

আরও পড়ুন:  Crime: দিল্লিতে ফের শ্রদ্ধা কাণ্ডের ছায়া! লিভ-ইন সঙ্গীকে কুপিয়ে খুন, গ্রেপ্তার অভিযুক্ত

Featured article

%d bloggers like this: