27 C
Kolkata

স্বপ্নপূরণ! এবার বিনামূল্যে বিমান ভ্রমণের সুযোগ দিচ্ছে Air Asia

নিজস্ব প্রতিবেদন: বিমানে ভ্রমণ প্রতিটা মানুষের স্বপ্ন। কিন্তু, অর্থের অভাবে তা সম্ভব হয়ে ওঠে না। তবে, এবার বিনামূল্যে বিমান ভ্রমণের দুর্দান্ত সুযোগ নিয়ে এল এয়ার এশিয়া সংস্থা। নিজেদের প্রত্যাবর্তন উদযাপন করতে কোম্পানি এমন একটি অফার নিয়ে এসেছে যা শুনে আপনি খুশি হবেন। একটি-দুটি নয়, মোট পঞ্চাশ লক্ষ আসন বিনামূল্যে বিক্রি করছে এই কোম্পানি। যে কেউ এয়ার এশিয়ার এই অফারটির সুবিধা নিতে পারেন।

কোম্পানিটি তাদের ওয়েবসাইট এবং টুইটার হ্যান্ডেলে বিনামুল্যে টিকিত বিতরণের তথ্য শেয়ার করেছে। টুইটে বলা হয়েছে, এই অফারটি বেশিরভাগ এশিয়ান দেশগুলির জন্য এবং এর জন্য কিছু শর্তও নির্ধারণ করা হয়েছে। ১৯ সেপ্টেম্বর ২০২২ থেকে এই বিনামূল্যের টিকিট বিক্রি করা শুরু হয়েছে। আগামী ২৫ সেপ্টেম্বর পর্যন্ত বিক্রি করা হবে। ২০২৩ সালের ১ জানুয়ারি থেকে ২৮ অক্টোবরের মধ্যে ভ্রমণের জন্য এই বিনামূল্যের টিকিটগুলি দেওয়া হচ্ছে।

আরও পড়ুন:  New Delhi Boy Raped: চাঞ্চল্যকর! এদেশে সুরক্ষিত নয় মহিলা-পুরুষ
আরও পড়ুন:  ICC Ranking : শীর্ষস্থান মজবুত করল ভারত

ওয়েবসাইটের পাশাপাশি অ্যাপের মাধ্যমেও এয়ার এশিয়ার এই বিনামূল্যের টিকিট পাওয়া যাবে। অ্যাপ বা ওয়েবসাইটে ‘ফ্লাইটস’ আইকনে ক্লিক করলেই এই সুযোগ পাওয়া যাবে। এই অফারের অধীনে ভ্রমণকারীদের জন্য আন্তর্জাতিক গন্তব্যের মধ্যে রয়েছে ল্যাংকাউই, ব্যাংকক, ফুকেট, পেনাং-এর মতো আশিয়ান এলাকা জুড়ে বেশ কয়েকটি জনপ্রিয় পর্যটন স্থল।

এয়ার এশিয়ার গ্রুপ চিফ কমার্শিয়াল অফিসার কারেন চ্যান বলেছেন, ‘আমাদের নিয়মিত যাত্রীরা যাঁরা সুসময় এবং দুঃসময়ে আমাদের পাশে থেকেছেন, তাঁদেরকে আমরা ধন্যবাদ জানাতে চাই। তার জন্যই এযাবৎকালের সবচেয়ে বড় ‘বিনামূল্যে আসন’ প্রচার শুরু করা হয়েছে। আমরা শুধুমাত্র আমাদের জনপ্রিয় রুটগুলিই ফের চালু করেছি তাই নয়, আমরা আরও অনেক নতুন এবং রোমাঞ্চকর রুট চালু করছি।’

Featured article

%d bloggers like this: