25 C
Kolkata

ভুয়ো খবরে ৫০০ কোটির মামলা অক্ষয়ের

নিজস্ব সংবাদদাতা : বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য নিয়ে অনেক জলঘোলা হয়েছে। আর এই মৃত্যু মামলায় প্রয়াত অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীকে কানাডায় পালিয়ে যেতে সাহায্য করেছেন অক্ষয় কুমার। তাঁর নাম উল্লেখ করে মিথ্যে খবর ছড়িয়েছিলেন এক ইউটিউবার।

আর এবার এমনি বিষ্ফোরক অভিযোগ তোলার জন্য ইউটিউবার রশিদ সিদ্দিকীকে মানহানির মামলার নোটিস পাঠালেন অক্ষয়। তাঁর বিরুদ্ধে ৫০০ কোটি টাকার মানহানির মামলা করলেন খিলাড়ি অক্ষয় কুমার। অভিনেতার তরফে পাঠানো আইনি নোটিশে বল হয়েছে , ‘এই ভিডিওগুলি মিথ্যা, ভিত্তিহীন, মানহানিকর এবং ইচ্ছাকৃত ভাবে সাধারণ মানুষেকে বিভ্রান্ত করার জন্য প্রকাশিত হয়েছে এবং এটি একটি সস্তা প্রচারের কৌশল’।

এছাড়া এই ভিডিওতে আরো বলা হয় উদ্ধব ও আদিত্য ঠাকরের সঙ্গে গোপনে সুশান্ত মৃত্যু মামলা নিয়ে আলোচনাও করেন অভিনেতা। এফএফ নিউজ নামে রশিদ সিদ্দিকির একটি ইউটিউব চ্যানেল রয়েছে। ওই ইউটিউবার পেশায় একজন সিভিল ইঞ্জিনিয়ার। সুশান্তের মৃত্যুর পর থেকে তাঁকে নিয়ে ওই ইউটিউব চ্যানেলে নানারকম ভুয়ো খবর প্রচার করে ৪ মাসে প্রায় ১৫ লক্ষ টাকা রোজগার করে ফেলেছেন তিনি। শুধু তাই নয়, অগাস্ট থেকে সেপ্টেম্বরের মধ্যে তাঁর ইউটিউব চ্যানেলের ভিউয়ার্স ১ লক্ষ থেকে ৩.৭০ লক্ষে পৌঁছে গিয়েছে।

আরও পড়ুন:  Rat Stealing Necklace: নেকলেস-প্রীতি ইঁদুরের,দোকান থাকে গয়না নিয়ে চম্পট

Featured article

%d bloggers like this: