21 C
Kolkata

যুবতীকে খুনের অভিযোগে গ্রেপ্তার BJP নেতার ছেলে, মুখ্যমন্ত্রীর নির্দেশে রিসর্ট গুঁড়িয়ে দিল প্রশাসন

নিজস্ব প্রতিবেদন: যৌনতার প্রস্তাবে রাজি না হওয়ায় ১৯ বছরের যুবতীকে ‘খুন’! গ্রেপ্তার উত্তরাখণ্ডের বিজেপি নেতার ছেলে। গ্রেপ্তার করা হয়েছে বিজেপি নেতার ছেলের রিসর্টের দুই কর্মীকেও। এবার অভিযুক্তের রিসর্ট গুঁড়িয়ে দেওয়া হয়েছে। মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামির নির্দেশে শুক্রবার রাতেই হৃষীকেশের ভান্তারা রিসর্ট গুঁড়িয়ে দিয়েছে স্থানীয় প্রশাসন।

ঘটনার সূত্রপাত দিন সাতেক আগে। উত্তরাখণ্ডের হৃষিকেশের কাছে বিজেপি নেতা বিনোদ আর্যর ছেলে পুলকিত আর্যর ছেলের রিসর্টে কর্মরত ১৯ বছরের এক যুবতী নিখোঁজ হয়ে যান। অঙ্কিতা ভাণ্ডারী নামের ওই যুবতীর পরিবার থানায় মিসিং ডায়েরি করে। একইভাবে মিসিং ডায়েরি করে রিসর্টের মালিক পুলকিতও। কিন্তু এরই মধ্যে অভিযোগ উঠতে থাকে, বিজেপি নেতার ছেলে পুলকিত নিজেই ওই যুবতীকে খুন করেছে। পুলকিত ওই যুবতীকে যৌনতার প্রস্তাব দিয়েছিল। কিন্তু তিনি তাতে রাজি না হওয়ায়, তাঁকে খুন করা হয়। সোশ্যাল মিডিয়ায় এই অভিযোগ ছড়িয়ে পড়তেই ওই বিজেপি নেতার ছেলেকে গ্রেপ্তার করে পুলিশ। সেই সঙ্গে তাঁর রিসর্টের ম্যানেজার ও এক কর্মীকে গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন:  South 24 pargana: ভাঙ্গরকাণ্ডে গ্রেপ্তার আরও ১

অবশেষে শনিবার সকালে চিল্লা ক্যানাল থেকে পচা-গলা অবস্থায় অঙ্কিতার দেহ খুঁজে পাওয়া যায়। সেটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। যুবতীর দেহ উদ্ধার হওয়ার পর উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি জানিয়েছেন, “অঙ্কিতার দেহ উদ্ধার হয়েছে। অভিযুক্তদের কঠোরতম শাস্তি নিশ্চিত করতে আমরা ডিআইজি পি রেণুকা দেবীর অধীনে একটি এসআইটি গঠন করেছি, বিশেষ তদন্তকারী দল গোটা ঘটনার তদন্ত করবে। কোনও আসামিই রেহাই পাবে না, সে যেই হোক না কেন।”

Featured article

%d bloggers like this: