21 C
Kolkata

Accident: মর্মান্তিক দুর্ঘটনা! লরির ধাক্কায় মৃত শিশু ও মহিলা সহ ১২ পুণ্যার্থী

নিজস্ব প্রতিবেদন: মর্মান্তিক দুর্ঘটনা! লরির ধাক্কায় মৃত ১২ পুণ্যার্থী। মৃতদের মধ্যে শিশু ও মহিলাও রয়েছেন। আহত হয়েছেন বেশ কয়েকজন। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলেই মনে করা হচ্ছে। ভয়াবহ দুর্ঘটনাটি ঘটেছে বিহারের বৈশালীতে। এই ঘটনায় এলাকায় নেমেছে শোকের ছায়া।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার বিকেলে উত্তর বিহারের বৈশালী জেলায় একটি ধর্মীয় পদযাত্রা বের হয়। রাত ৯টা নাগাদ পুণ্যার্থীরা একটি পিপুল গাছের সামনে জড়ো হন স্থানীয় দেবতা ভূমিয়া বাবার আরাধনায়। সবে পুজো শুরু হয়েছিল, এমন সময়ই দ্রুতগতিতে ধেয়ে আসে একটি ট্রাক। চোখের নিমেষে পিষে দেয় উপস্থিত পুণ্যার্থীদের। দুর্ঘটনায় শিশু ও মহিলা সহ কমপক্ষে ১২ জনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন আরও কয়েকজন। আহতদের হাজিপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। প্রত্যেকের চিকিৎসা চলছে।

আরও পড়ুন:  Shahrukh Khan: গৌরীকে ছেড়ে জনের প্রেমে পড়লেন শাহরুখ

দুর্ঘটনার অনেকক্ষণ পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছনোয় নিহতদের পরিবার ও স্থানীয় বাসিন্দারা পথ আটকে বিক্ষোভ দেখান। পরে তাদের বুঝিয়ে দুর্ঘটনাস্থল থেকে দেহ উদ্ধার করে পুলিশ। ঘাতক লরিচালকের খোঁজ শুরু করেছে পুলিশ। কিভাবে এই দুর্ঘটনা তাও ক্ষতিয়ে দেখা হচ্ছে।

নিহতদের পরিবারের প্রতি টুইটে সমবেদনা জানান রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু। প্রধানমন্ত্রীও দুর্ঘটনায় নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। প্রধানমন্ত্রীর দপ্তরের তরফে নিহতদের পরিবারপিছু ২ লক্ষ টাকা এবং আহতদের চিকিৎসকা ৫০ হাজার টাকা অর্থসাহায্যের কথা ঘোষণা করেছেন। দুর্ঘটনাগ্রস্তদের পাশে বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারও। নিহতদের পরিবারপিছু ৫ লক্ষ টাকা করে অর্থসাহায্য ঘোষণা করেছেন তিনি। একইসঙ্গে আহতদের যাতে চিকিৎসায় কোনও গাফিলতি না হয়, তা নিশ্চিত করার নির্দেশ দিয়েছেন জেলা প্রশাসনকে।

আরও পড়ুন:  Rabindra Sadan Excide More Fire: এক্সাইড মোড়ে বিধ্বংসী আগুন

Featured article

%d bloggers like this: