23 C
Kolkata

Accident: নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পর্যটকবাহী গাড়ি, মৃত ৭, আহত ১০

নিজস্ব প্রতিবেদন: ভয়াবহ দুর্ঘটনা। অন্ধকারে বাঁক নিতে গিয়েই বিপত্তি, নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ল পর্যটকবাহী গাড়ি, মৃত কমপক্ষে ৭। আহত আরও ১০ জন। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে খবর। দুর্ঘটনাটি ঘটেছে বিখ্যাত পর্যটন কেন্দ্র হিমাচল প্রদেশের কুলুতে।

জানা গিয়েছে, কুলু জেলার বাঞ্জর সাব-ডিভিশনে দুর্ঘটনাটি ঘটে। রবিবার রাত সাড়ে আটটা নাগাদ সেখান দিয়ে যাচ্ছিল পর্যটক বোঝাই গাড়িটি। ঘিয়াগির কাছে আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। দুমড়ে মুচড়ে যাওয়া গাড়ির কিছুটা অংশ খাদের মধ্যে জমা জলে ডুবে যায়। দুর্ঘটনার শব্দ শুনতে পেয়ে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। তাঁরাই সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেন এবং উদ্ধারকার্য শুরু করেন। পরে পুলিশ এসে উদ্ধারকার্যে হাত লাগায়। দুর্ঘটনায় আহত ১০ জনের মধ্যে ৫ জনকে কুল্লুর জোনাল হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং বাকি ৫ জনকে বাঞ্জাররে একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন:  Gujarat Election: শুরু হল প্রথম দফার ভোটগ্রহণ! ৮৯ টি আসনে ৭৮৮ জন প্রার্থীর ভাগ্যপরীক্ষা

জানা গিয়েছে, নিহত ও আহত পর্যটকরা প্রত্যেকেই পড়ুয়া ছিলেন। বারাণসী থেকে শিক্ষামূলক ভ্রমণে গিয়েছিলেন তাঁরা। তবে পড়ুয়ারা কোথাকার বাসিন্দা সেই সম্পর্কে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, রাস্তা খারাপ হওয়ার কারণে টেম্পো ট্রাভেলরটি নিয়ন্ত্রণ হারায়। তবে সেই সময় গাড়ির গতি কত ছিল তা খতিয়ে দেখা হচ্ছে বলে খবর।

Featured article

%d bloggers like this: