18 C
Kolkata

আজ ভারত বনধ

নিজস্ব প্রতিবেদন: শুক্রবার দেশ জুড়ে মূল্যবৃদ্ধির প্রতিবাদে বনধের ডাক দিয়েছে কিছু ব্যবসায়িক সংগঠন। এই সংগঠনের আওতায় থাকা বাজার গুলি বন্ধ থাকবে। প্রায় ৪০ হাজার ব্যবসায়ী সমিতি এই বন্ধে যোগদান করেছে।
E-Way bill, জ্বালানীর মূল্যবৃদ্ধি, GST-r র পর্যালোচনা ইত্যাদির দাবিতে ডাকা হয়েছে ধর্মঘট। বনধে সমর্থন রয়েছে ট্রাক মালিকদের সেজন্যে পথে নামবে না কয়েক লাখ ট্রাক। The Confederation of All India Traders ba CAIT এর দাবিতে এই বনধে সাড়া দিয়েছে বাকি ব্যবসায়িক সমিতি,ট্রাক মালিকেরা। তবে বন্ধ থাকবে না জরুরি পরিষেবা গুলি,কিন্ত যান চলাচলে প্রভাব পড়তে পারে।
All India Transporters Welfare Association এর জাতীয় সভাপতি মহেন্দ্র আর্য বলেছেন, সমস্ত পরিবহণ সংস্থাকে গাড়ি পার্ক রাখার অনুরোধ জানানো হলো। সমস্ত transport গোডাউনে ব্যানার টাঙিয়ে প্রতিবার জানানো হবে।

আরও পড়ুন:  Gujarat Assembly Election: ১০০ বছরের মহিলার ভোটদান গুজরাতে

প্রসঙ্গত, ইতিমধ্যেই ফেব্রুয়ারি মাসে ১০০ টাকা পর্যন্ত বেড়েছে রান্নার গ্যাসের দাম। কলকাতায় দাম বেড়ে ৮২০.৫০। নাভিশ্বাস উঠছে মধ্যবিত্তের। অন্যদিকে ৬ই ফেব্রুয়ারি দেশ জুড়ে কৃষি বিলের প্রতিবাদে দেশ জুড়ে চাক্কা জামের দাক দিয়েছিলো কৃষক আন্দোলন সমর্থনকারী সংগঠনগুলি।

Featured article

%d bloggers like this: