18 C
Kolkata

গুঞ্জনে জল ঢাললেন লকেট

নিজস্ব সংবাদদাতা : এই মুহূর্তে দিল্লিতে চলছে সংসদের শীতকালীন অধিবেশন। সাংসদরা প্রায় সকলেই রয়েছেন সেখানে। এরই ফাঁকে প্রধানমন্ত্রীর দপ্তরে গিয়ে তাঁর সঙ্গে সাক্ষাৎ করলেন হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। দিন কয়েক আগে লকেট চট্টোপাধ্যায়কে উত্তরাখণ্ডের নির্বাচনে সহ-পর্যবেক্ষক হিসেবে নিয়োগ করেছে বিজেপি। কিছুদিন আগেই বাংলার রাজনৈতিক পরিস্থিতি নিয়ে বিজেপি সাংসদদের এক প্রতিনিধিদল দিল্লি গিয়েছিলেন।

সেই সফরে তাঁরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করে গোটা পরিস্থিতির খুঁটিনাটি তুলে ধরেন। সেই দলে থাকার কথা থাকলেও সেবার গরহাজির ছিলেন হুগলির বিজেপি সাংসদ । তা নিয়ে গুঞ্জনও শুরু হয়েছিল। এর আগে লকেটের একাধিক কার্যকলাপ নিয়ে যথেষ্ট জল্পনা তৈরি হয়েছিল। কখনও তিনি তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেছিলেন।

আরও পড়ুন:  Abhishek Banerjee : মানুষের দুর্দশায় ব্যথিত অভিষেক, ইস্তফার হুঁশিয়ারি দিলেন প্রধান-উপপ্রধানকে

কখনও আবার ভবানীপুরের মতো হাই প্রোফাইল নির্বাচনী কেন্দ্রে দলের প্রচার থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন। তবে কি বিজেপির সঙ্গে দূরত্ব বাড়াচ্ছেন লকেট?তবে পুজোর আগে উত্তরাখণ্ড নির্বাচনে সহ-পর্যবেক্ষকের দায়িত্ব পেয়ে তাতে ঝাঁপিয়ে পড়া এবং বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর দপ্তরে গিয়ে তাঁর সঙ্গে আলাদাভাবে দেখা করে লকেট বোঝালেন, দলের সঙ্গে কোনও দূরত্বই তাঁর নেই। আপাতত সব গুঞ্জনে জল ঢেলে দলের নির্দেশ মেনে কাজ করার ইঙ্গিত দিলেন লকেট।

Featured article

%d bloggers like this: