28 C
Kolkata

Child Torture: মর্মান্তিক, একরত্তি মেয়েকে তুলে মাটিতে আছাড় মারল বাবা

নিজস্ব প্রতিবেদন: শিউরে ওঠার মতই ঘটনা। রাগের মাথায় একরত্তি মেয়েকে তুলে মেঝেতে আছাড় মারল জম্নদাতা বাবা। বাবার বেধড়ক মারের জন্য শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিত্সকরা। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে হায়দরাবাদে।

শিশুটির মায়ের অভিযোগ, বাড়ির বাথরুমে বসে খেলছিল তাঁর ৩ বছরের শিশুকন্যা। সেই সময় তাঁর স্বামী প্রথমে মেয়েকে সেখান থেকে বেরিয়ে আসতে বলে। কথা না শোনায় মেয়েকে রান্না করার একটি হাতা দিয়ে মারতে শুরু করে ওই ব্যক্তি। তখন তাকে বাধা দিতে যান শিশুটির মা। এতেই রেগে গিয়ে শিশুটিকে তুলে মটিতে সজোরে আছড়ে ফেলে দেয় ওই ব্যক্তি। এরপর মেয়েকে হাসপাতালে ভর্তি করেন তিনি। পরে অভিযোগ দায়ের করেন থানায়।

আরও পড়ুন:  Ankita Bhandari Murder: দেহ ব্যবসায় রাজি না হওয়ায় অঙ্কিতাকে খুন বিজেপি নেতার পুত্রের?
আরও পড়ুন:  North 24 Pargana: ফের সিভিক ভলেন্টিয়ারকে মারধর, গ্রেপ্তার ২

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ২০১৫ সালে অভিযুক্ত ব্যক্তির সঙ্গে বিয়ে হয় ওই মহিলার। তাঁদের ৪টি সন্তান রয়েছে। বর্তমানে ওই মহিলা ৮ মাসের গর্ভবতী বলে জানিয়েছে পুলিশ। মহিলার অভিযোগের ভিত্তিতে তাঁর স্বামীকে আটক করেছে পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ধারা (খুনের চেষ্টা) ও জুভেনাইল জাস্টিস আইনের বিভিন্ন ধারায় তার বিরুদ্ধে মামলা রুজু করছে পুলিশ। ওই ব্যক্তি তার অন্য মেয়েদেরও মারধর করত বলেও জানা গিয়েছে।

Featured article

%d bloggers like this: