24 C
Kolkata

covid 19: করোনায় আক্রান্ত রাজ্যের মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: চোখ রাঙাচ্ছে মারণ ভাইরাস করোনা। গত কয়েকদিন ধরে ঝড়ের গতিতে বেড়েই চলছে সংক্রমণ। পাল্লা দিয়ে বাড়ছে মৃতের সংখ্যাও। সবথেকে বেশি চিন্তায় রেখেছে দেশের পজিটিভিটি রেট। এর মধ্যেই করোনায় আক্রান্ত হলেন মুখ্যমন্ত্রী। তবে, এ রাজ্যের নয় মারণ ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্টালিন।

জানা গিয়েছে, ১২ জুন কোভিড টেস্ট করান তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্টালিন। পরীক্ষায় কোভিড জীবাণু মেলায় বর্তমানে চেন্নাইয়ের আলওয়ারপেটের কাবেরী হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। যদিও, মুখ্যমন্ত্রীর অবস্থা আপাতত স্থিতিশীল বলে হাসপাতাল সূত্রে খবর।

রাজ্যের রজ্যপাল আ এন বি ভাইরল সংক্রমণ থেকে মুখ্যমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন। মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে লেখা একটি চিঠিতে বলেছেন, ‘আমি অত্যন্ত উদ্বেগের সঙ্গে জেনেছি যে আপনি করোনায় আক্রান্ত হয়েছেন। আপনি একজন গতিশীল জননেতা এবং উল্লেখযোগ্য জনসাধারণের সঙ্গে যোগাযোগ আপনাকে এই সংক্রামনের জন্য ঝুঁকিপূর্ণ করে তুলেছেন। আমি আপনার সুস্থ স্বাস্থ্য এবং দ্রুত পুনরুদ্ধারের জন্য প্রার্থনা করি।’

আরও পড়ুন:  Shraddha Walker Murder Case: আফতাবদের ফ্ল্যাটের মার্বেল তুলে রক্তের নমুনা নিল ফরেন্সিক

প্রাক্তন মুখ্যমন্ত্রী পনিরসেলভাম টুইট করে স্ট্যালিনের দ্রুত সুস্থতা কামনা করে বলেন, তিনি যেন দ্রুত সেরে উঠে মানুষের জন্য তাঁর কাজ চালিয়ে যেতে পারেন।

Featured article

%d bloggers like this: