28 C
Kolkata

অনেকটা কমল দেশের দৈনিক করোনা সংক্রমণ, রাজ্যে নামল ৭০০-র নীচে

নিজস্ব সংবাদদাতা : একধাক্কায় অনেকটা কমল দেশের দৈনিক করোনা সংক্রমণ, মৃত্যুর হার। স্বাস্থ্যমন্ত্রকের সাম্প্রতিকতম পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করো করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩২ হাজার ৯৩৭ জন, রবিবার যা ছিল ৩৬ হাজারেরও বেশি। একদিনে করোনার বলি দেশের ৪১৭ জন, রবিবার এই সংখ্যা ছিল পাঁচশোর কাছাকাছি।

তবে গত ২৪ ঘণ্টায় সুস্থতার হারও বেশি। একদিনে করোনার কবল থেকে সুস্থ হয়ে উঠেছেন ৩৫ হাজার ৯০৯ জন। রাজ্যের দিকে যদি নজর রাখি তাহলে দেখা যাবে টানা ৭০০-র উপরে থাকছিল দৈনিক কোভিড সংক্রমণ। অবশেষে রবিবার তা নামল। গত ২৪ ঘণ্টায় সংক্রামিত হয়েছেন ৬৭৩ জন। মৃত্যু হয়েছে ১২ জনের। এ দিন রাজ্যে ৪ লক্ষের কাছাকাছি টিকাকরণ হয়েছে। সংক্রমণ হার ১.৫৬%। কলকাতায় সংক্রামিত হয়েছেন ৭৭ জন।

আরও পড়ুন:  500 Rupees: ফের বদলাতে চলেছে ৫০০ টাকার নোট!
আরও পড়ুন:  bullet train: ২১ কিলোমিটার দীর্ঘ টানেল, ভারতের প্রথম বুলেট ট্রেন ছুটবে সমুদ্রের নীচ দিয়ে

উত্তর ২৪ পরগনায় আক্রান্তের সংখ্যা ৮৫। ৫১ জন কোভিড আক্রান্তের খোঁজ মিলেছে দক্ষিণ ২৪ পরগনায়। হাওড়া ও হুগলির আক্রান্তের সংখ্যা যথাক্রমে ২৪ ও ৪১। দার্জিলিং ও জলপাইগুড়িতে আক্রান্তের সংখ্যা যথাক্রমে ৭১ ও ৫৯। ৩৭ জন আক্রান্ত নদিয়ায়। বর্তমানে রাজ্যে সক্রিয় করোনা আক্রান্ত ১০ হাজার ৩০ জন।গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনামুক্ত হয়েছেন ৭০৯ জন। এখনও পর্যন্ত সুস্থতার হার ৯৮.১৬%।

Featured article

%d bloggers like this: