29 C
Kolkata

Threat: প্রাণনাশের হুমকি রাজ্যের মুখ্যমন্ত্রীকে

নিজস্ব প্রতিবেদন: প্রাণনাশের হুমকি দেওয়া হল রাজ্যের মুখ্যমন্ত্রীকে। তবে, এরাজ্যের নয়। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে বোমা বিস্ফোরণে উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে। গত ২ আগস্ট উত্তরপ্রদেশের পুলিশের কন্ট্রোল রুমের হোয়াটসঅ্যাপ হটলাইন নম্বরে এই হুমকি মেসেজ আসে। মঙ্গলবারই এই হুমকি মেসেজের কথা জানিয়েছেন যোগীরাজ্যের পুলিশ। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তরপ্রদেশে ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে।

উত্তরপ্রদেশের পুলিশ সূত্রে খবর, কন্ট্রোল রুমের হোয়াটসঅ্যাপ নম্বরে যে মেসেজ করা হয়েছিল, সেখানে মুখ্যমন্ত্রীকে তিনদিনের মধ্যে বোমা বিস্ফোরণের মাধ্যমে হত্যা করার কথা উল্লেখ করা হয়েছিল। এরপরই, ওই কন্ট্রোল রুমের অপারেশন ম্যানেজার গোটা বিষয়টি জানান। সেই হুমকি মেসেজ পাওয়ার পরই অজ্ঞাত পরিচয় ওই ব্যক্তির খোঁজে তল্লাশি শুরু করে উত্তরপ্রদেশের পুলিশ। এদিকে, সুশান্ত গল্ফ সিটি পুলিশ স্টেশনে এই মর্মে একটি অভিযোগও দায়ের করা হয়। তবে, কী কারণে এই বিস্ফোরণের হুমকি দেওয়া হয়েছে তা এখনও জানা যায়নি।

আরও পড়ুন:  সাভারকারকে কি স্বাধীনতা সংগ্রামী বলে মেনে নিল কংগ্রেস?

ইতিমধ্যেই মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে। সম্প্রতি ভাগ্যের জোরে অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। কিছুদিন আগেই, মাঝ আকাশে তাঁর চপারের কাছে আচমকাই একটি পাখি চলে আসে। পাখির ডানার ঝাপটায় চপারের উড়ানে সমস্যার সৃষ্টি হয়। পাশাপাশি পাখির সঙ্গে ধাক্কা লাগায় পরবর্তী যাত্রা ঝুঁকিপূর্ণ হয়ে গিয়েছিল। টাই কোনও ঝুঁকি না নিয়েই হেলিকপ্টারের জরুরি অবতরণ করানোরই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। তাছাড়াও তিনি আগেও প্রাণনাশের হুমকি পেয়েছেন। কাজেই এটাই প্রথম নয়।

আরও পড়ুন:  Weather Update: পুজোতে কি মিলবে বৃষ্টি থেকে স্বস্তি?

Featured article

%d bloggers like this: