22 C
Kolkata

Rape: পৈশাচিক! ফাঁকা ক্লাস রুমে অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ দুই সহপাঠীর

নিজস্ব প্রতিবেদন: পৈশাচিক! স্কুলের ভিতরেই সহপাঠীদের গণধর্ষণের শিকার অষ্টম শ্রেণির এক ছাত্রী। ন্যক্করজনক ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের সরকার পরিচালিত একটি স্কুলে। শিক্ষা প্রতিষ্ঠানের ভিতরে নাবালক শিক্ষার্থীদের এই আচরণে শিক্ষামহল এবং মনোবিদরা উত্তর-আধুনিক জীবনযাত্রা ও সিনেমা, সিরিয়াল, ওয়েব সিরিজের প্রভাবকে কাঠগড়ায় তুলেছেন।

জানা গিয়েছে, মুম্বইয়ের মাতুঙ্গায় সরকার পরিচালিত স্কুলটি কো-এড। স্কুলে এক অনুষ্ঠানের জন্য গত সোমবার অষ্টম শ্রেণির সকল পড়ুয়া নাচের রিহার্সাল করতে গিয়েছিল। কেবল এক ছাত্রী এবং দুই ছাত্র ক্লাসের মধ্যে ছিল। ঘর ফাঁকা থাকার সুযোগে তারা সেখানেই ছাত্রীটিকে গণধর্ষণ করে বলে অভিযোগ। জানা গিয়েছে। ওই ছাত্রী ও অভিযুক্ত ছাত্রেরা সকলেই অষ্টম শ্রেণির পড়ুয়া।

ঘটনার পরই ছাত্রীটি বাড়িতে গিয়ে ঘটনার কথা জানায়। সঙ্গে সঙ্গে ছাত্রীটির অভিভাবক মতুঙ্গা থানায় গিয়ে ওই দুই ছাত্রের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন। তারপরই ওই ২ ছাত্রের বিরুদ্ধে এফআইআর করে পুলিশ। মতুঙ্গা থানার পুলিশ আধিকারিক জানান, ছাত্রীটির বয়ানের ভিত্তিতে দুই ছাত্রের বিরুদ্ধে পকসো ধারায় মামলা দায়ের করা হয়েছে। তাদের জুভেনাইল আদালতে পেশ করা হলে বিচারক দুই অভিযুক্তকে দক্ষিণ মুম্বইয়ের ডোংরিতে ডিটেনশন ক্যাম্পে পাঠিয়েছে। তদন্ত চলছে।

আরও পড়ুন:  Rabindra Sadan Excide More Fire: এক্সাইড মোড়ে বিধ্বংসী আগুন

Featured article

%d bloggers like this: