24 C
Kolkata

Uttar Pradesh: মেয়ের ধর্ষককে গুলি করে খুন!

নিজস্ব সংবাদদাতা: আদালত চত্বরে গুলি করে খুন! মেয়ের ধর্ষককে নিজের হাতেই গুলি করে খুন করলেন এক ব্যক্তি। ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে তাঁকে। ওই ব্যক্তি অবসরপ্রাপ্ত এক বিএফএফ জওয়ান। তাঁর মেয়েকেই ধর্ষণ করে জামিন পেয়ে যায় অপরাধী। এরপরই আর নিজের রাগ নিয়ন্ত্রণে রাখতে পারেননি। একই সঙ্গে গ্রেফতার করা হয়েছে তাঁর ছেলেকেও।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গোরক্ষপুরে। শুক্রবার নিজের আইনজীবী সঙ্গে দেখা করার জন্যে আদালত চত্বরে দেখা করার জন্যে দাঁড়িয়ে ছিল দিলশাদ হুসেন (বয়স ২৫)। মুজফফরপুরের বাসিন্দা সে। কিছুদিন আগে প্রাক্তন বিএসএফ জওয়ান ভগবত নিশাদের নাবালিকা মেয়েকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হয় দিলশাদ। কিছুদিনের মধ্যেই জামিনে ছাড়া পেয়ে যায় সে। এরপরই ক্ষিপ্ত হয়ে যান নির্যাতিতার পিতা। হাজিরার জন্যে শুক্রবার আদালতে এসেছিল জামিনে মুক্ত অভিযুক্ত। নিজের আইনজীবীর সঙ্গে দেখা করার জন্যে আদালত চত্বরে দাঁড়িয়েছিল সে। আর তখনই সেই স্থানে যায় ভগবত এবং তাঁর ছেলে। নিজের লাইসেন্সড বন্ধুক দিয়ে অভিযুক্তর মাথা লক্ষ্য করে গুলি চালান ভগবত। ওই স্থানেই মাটিতে লুটিয়ে পড়ে দিলশাদ।

আরও পড়ুন:  Florida: পৃথিবীর সবচেয়ে নিকৃষ্টতম রেপিষ্টদের বসবাস এখানে !

এডিজি অখিল কুমার জানিয়েছেন, ”কীভাবে একজন বন্দুন নিয়ে আদালত চত্বরে প্রবেশ করল তার তদন্ত হবে। ইতিমধ্যেই দু’জনকে গ্রেফতার করা হয়েছে।” ২০২০-র ১২ ফেব্রুয়ারি ভগবতের মেয়েকে অপহরণ করে ধর্ষণ করে দিলশাদ। এরপর ভগবতের মেয়েকে উদ্ধার করা গেলেও দিলশাদ পলয়াতক ছিল। ২০২১ সালের মার্চ মাসে হায়দরাবাদ থেকে পাকড়াও করা হয়েছিল তাকে। কিন্তু এমন অপরাধে অপরাধী অভিযুক্ত কীভাবে ছাড়া পায় তা প্রশ্নের মুখে। কার্যত বলা চলে, একপ্রকার রাগের বশেই মেয়ের সঙ্গে হওয়া অপমানের জবাব দিতে এই পদক্ষেপ পিতার।

Featured article

%d bloggers like this: