29 C
Kolkata

তামিলনাডুতে হঠাৎ বদলি পাঁচ পুলিশ, কিন্তু কেন?

নিজস্ব প্রতিবেদন: বিউটি প্যাজেন্টের র‍্যাম্পে হাঁটতে গেলে কী তার পেশা একটা মাপকাঠি? এমনটাই দেখে সাধারণ মানুষ হতবাক হয়ে গেল তামিলনাড়ুতে। জানা গেছে, গত রবিবার একটি বেসরকারি সংস্থা এক বিউটি প্যাজেন্টের আয়োজন করেছিল। সেখানে অংশগ্রহণকারীদের মধ্যে ছিল রেণুকা, অশ্বিনী, নিত্যশীলা, সিবানেসান ও সুব্রামনিয়ান। বিশেষ অতিথি হিসাবে হাজির ছিলেন অভিনেত্রী ইয়াশিকা আনন্দ। তামিলনাড়ুর সেমবারানকোভিল থানার এলাকাতেই আয়োজন করা হয়েছিল।

ওই পাঁচ অংশগ্রহণকারীদের অফিস থেকে শাস্তি পেতে হলো। এই অপরাধের ফলে বদলি করে দেওয়া হল তাদের। উল্লেখ্য ওই পাঁচ মহিলা পেশায় পুলিশ কর্মী। সুব্রামনিয়ান হল সেমবারানকোভিল থানার এস আই। পরের দিনই এই বিউটি প্যাজেন্টের ঘটনাটি ভাইরাল হয়ে যায়। এর ফলে ঘটনাটি পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষের নজরে আসে। পাঁচ পুলিশ কর্মীকে পাঠানো হয় নোটিস। সূত্রের খবর, ওই পাঁচজনকে বদলির নির্দেশ দিয়েছেন নাগাপাট্টিনামের ডিএসপি । তবে বদলির কারণ বা কোথায় বদলি হচ্ছে তা এখনো জানা যায়নি।

আরও পড়ুন:  Sonia-Rahul National Herald: রাহুল-সোনিয়ার সম্পত্তি সিল করল ইডি! গ্রেপ্তারির আশঙ্কা
আরও পড়ুন:  Sonia-Rahul National Herald: রাহুল-সোনিয়ার সম্পত্তি সিল করল ইডি! গ্রেপ্তারির আশঙ্কা

উল্লেখ্য, তামিলনাড়ুর আরেক মহিলা পুলিশ কনস্টেবল প্রমীলা, বিশ্বমঞ্চে দেশের নাম উজ্জ্বল করেছে। ওয়ার্ল্ড পুলিশ অ্যান্ড ফায়ার গেমসে তিনটি সোনা এবং একটি রুপো পেয়েছেন তিনি। তিনি কঠোর কর্মব্যস্ততার পর ঠিক প্রাকটিসের সময় বের করে নিতেন। সাধারণত তা হতো রাত্রে। ওই প্রতিযোগিতায় ১০০ মিঃ , ৪০০ মিঃ দৌড় আর লং জাম্পে সোনা যেতেন তিনি। ২০০ মিঃ দৌড়ে দ্বিতীয় স্থান পান। তবে একই রাজ্যে র‍্যাম্পে হাঁটার কারণে বদলি হলেন মহিলা পুলিশ কর্মীরা। তবে পেশা কী ব্যক্তি স্বাধীনতার ওপর হস্তক্ষেপ করছে?

Featured article