27 C
Kolkata

Accident: রাতের অন্ধকারে ভয়াবহ দুর্ঘটনা, রাস্তার ডিভাইডারে ঘুমন্ত শ্রমিকদের পিষে দিল চলন্ত ট্রাক

নিজস্ব প্রতিবেদন: রাতের অন্ধকারে মর্মান্তিক দুর্ঘটনা ঘটে গেল রাজধানীর বুকে। রাস্তার ডিভাইডারে ঘুমন্ত শ্রমিকদের পিষে দিল চলন্ত ট্রাক। দুর্ঘটনায় কমপক্ষে চারজনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন তিনজন। মঙ্গলবার গভীর রাতে দিল্লির সীমাপুরীতে এই দুর্ঘটনাটি ঘটে। এদিকে, ঘটনার পরই ঘটনাস্থল থেকে দ্রুতগতিতে লরিটি নিয়ে পালিয়ে যায় চালক।

দিল্লি পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার রাত ২টো নাগাদ দিল্লির সীমাপুরীর ডিটিসি ডিপোর সিগন্যালের কাছে দুর্ঘটনাটি ঘটে। ওই সিগন্যালের কাছেই রাস্তার ডিভাইডারে ঘুমোচ্ছিলেন কয়েকজন। এমন সময়ই দ্রুতগতিতে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ওই ডিভাইডারের উপর উঠে যায়। ঘুমন্ত শ্রমিকদের পিষে দেয় ট্রাকটি। ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। বাকিদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে, একজনকে চিকিৎসকরা তৎক্ষণাৎ মৃত বলে ঘোষণা করেন এবং অপরজন চিকিৎসা চলাকালীন মারা যান। দুর্ঘটনায় আরও তিনজন গুরুতর আহত হয়েছেন। আহতদের জিটিবি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন:  Dalit Student : বানান ভুল করায় ছাত্রের শাস্তি মৃত্যু
আরও পড়ুন:  Shootout: ছাত্র সংঘর্ষের জের! হাসপাতালের মধ্যেই পড়ুয়াকে গুলি

পুলিশের তরফে জানানো হয়েছে, মৃতদের নাম করিম (৫২), ছোটে খান (২৫), শাহ আলম (৩৮) ও রাহুল (৪৫)। মনীশ (১৬) ও প্রদীপ (৩০) নামক দুই যুবক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। ইতিমধ্যেই পুলিশের তরফে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। ঠিক কী কারণে দুর্ঘটনাটি ঘটেছে, তাও দেখা হচ্ছে। ঘাতক ট্রাক ও তার চালককে গ্রেপ্তারেরে জন্য একাধিক দল গঠন করা হয়েছে বলেও জানা গিয়েছে।

Featured article

%d bloggers like this: