26 C
Kolkata

Rajasthan: সাতসকালে ভরা রাস্তায় একের পর এক গুলি! বাড়ির সামনেই কুখ্যাত গ্যাংস্টার রাজু থেটকে খুন

নিজস্ব প্রতিবেদন: দিনের আলোয় প্রকাশ্য রাস্তায় চলছে একের পর এক গুলি। দুই গোষ্ঠীর সংঘর্ষে এক কুখ্যাক গ্যাংস্টার সহ মোট দুইজনের মৃত্যু হল। গুরুতর আহত হয়েছেন আরও চারজন। ওই চারজনই দুষ্কৃতী গোষ্ঠীর সদস্য বলে মনে করা হচ্ছে। ঘটনাটি ঘটেছে রাজস্থানে। এই ঘটনার তদন্তে নেমে দুজনকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, শ শনিবার সকাল সাড়ে ৯টা নাগাদ রাজস্থানের শিকার শহরের পিপরালি রোডে আচমকাই দুই গ্যাংস্টার গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ শুরু হয়। গুলির আঘাতে মৃত্যু হয় রাজু থেট নামক এক গ্যাংস্টারের। মৃত অপর ব্যক্তি সাধারণ পথচলতি একজন সাধারণ মানুষ ছিলেন বলেই জানা গিয়েছে। পুলিশ জানিয়েছে, রাজু থেট নামক ওই গ্যাংস্টারের বাড়ি ওই এলাকাতেই। তিনি বাড়ি থেকে বের হতেই গুলি চালায় দুষ্কৃতীরা। এরপরই সংঘর্ষ শুরু হয়। তিনটি গুলি লাগে রাজু থেটের। ঘটনাস্থলেই মারা যান ওই গ্যাংস্টার। গুরুতর জখম হন দুই গোষ্ঠীর চারজন।

আরও পড়ুন:  আসন্ন বাজেটে ৩৫ টি সামগ্রীর দাম বৃদ্ধির সম্ভাবনা – চাপ বাড়তে পারে মধ্যবিত্তের

একাধিক সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, চার ব্যক্তি রাজু থেটকে নিশানা করে গুলি চালাচ্ছেন। এরপরই তারা ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যান। পথচলতি মানুষেরা যাতে সরে যায়, তার জন্য অভিযুক্তদের মধ্যে একজন শূন্যেও গুলি চালায়। এদিকে, গ্যাংস্টার রাজু থেটের খুনের ঘটনার কিছুক্ষণ পরেই রোহিত গোধারা নামক এক ব্যক্তি নিজেকে লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের বলে পরিচয় দেয় ফেসবুকে এবং রাজু থেটের খুনের দায় স্বীকার করে নেন। ওই ব্যক্তির দাবি, আনন্দপাল সিং ও বলবীর বানুদা নামক দুইজনের মৃত্যুর বদলা নিতেই রাজুকে খুন করা হয়েছে। বলা বাহুল্য, বলবীর বানুদা রাজস্থানের আনন্দপাল গ্যাংয়ের সদস্য ছিলেন। ২০১৪ সালের জুলাই মাসে বিকানীর জেলে দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে তাঁর মৃত্যু হয়।

আরও পড়ুন:  Mamata Banerjee: গরীবের কোনও উপকার হবে না: মমতা

Featured article

%d bloggers like this: