28 C
Kolkata

Bappi Lahiri : বাপ্পি লাহিড়ির স্টাইল স্টেটমেন্ট নজর কেড়েছিল সবার

নিজস্ব সংবাদদাতা : বাপি লাহিড়ির গলায় ছিল গণেশের একটি লকেট। সেই লকেট ছিল পান্নাখচিত। বাপি লাহিড়ি এক সাক্ষাৎকারে জানিয়ে ছিলেন, মাইকেল জ্যাকশন নাকি একবার তাঁর এই লকেটের ভূয়সী প্রশংসা করেছিলেন। এবং বাপি লাহিড়ির কাছে এটি চেয়েও ছিলেন! বাপি লাহিড়ির স্টাইল স্টেটমেন্টও নজর কেড়েছিল সবার। সোনার গয়নার প্রতি তাঁর আলাদা ভালবাসা ছিল। নানারকম সোনার গয়না পরতেও ভালবাসেন তিনি। জানা যায়, প্রত্যেক দিনই নতুন নতুন রকমের গয়না পরতেন। তাঁর গলায় শোভা পেত আটটি সোনার চেন!

যা তিনি রোজ বদলে নিতেন। কী কী রয়েছে তাঁর গোল্ড কালেকশনে? কতগুলি চেন আছে? কোনও রাখঢাক না করেই বাপি লাহিড়ি বলেছিলেন , ‘’আরে অনেক আছে। কিন্তু বেশিরভাগেই ঈশ্বরের নামে রয়েছে… বালাজী আছেন, গণপতি বাপ্পা আছেন, হরে কৃষ্ণ আছেন। প্রতিটির সঙ্গে আমার ব্যক্তিগত নানা সুন্দর স্মৃতি জড়িয়ে রয়েছে। যেমন ধরুন হরে কৃষ্ণ চেনটা আমার মার দেওয়া আমাকে প্রথম সোনার চেন।

আরও পড়ুন:  Saurav Darshana in Hridaypur: সৌরভের 'হৃদয়পুর'- এ দর্শনা
আরও পড়ুন:  Bipasha Basu: কি কান্ড,নিত্য-নতুন জিনিসের ক্রেভিংস বিপাশার

পরবর্তী সময়ে আমার স্ত্রী আমাকে সুন্দর গণপতি চেন দেন। আমার স্ত্রীর দেওয়া দারুণ সোনার ব্রেসলেটেরও কালেকশন রয়েছে আমার।‘’প্রত্যেক ধনতেরসের উত্‌সবে তিনি কী কিনলেন, তা নিয়ে দর্শকের মনে উত্‌সাহ থাকত । আচ্ছা কোন গয়না নেই বাপিদার ব্যক্তিগত বা পারিবারিক কালেকশনে? উঁহু, এমন কোনও গয়নার নাম বোধহয় জুয়েলারি ডিকশনারিতে পাবেন না। ছিল না শুধু সোনার চায়ের পেয়ালা।

সেই অপূর্ণ ইচ্ছাও পূরণ হয়ে গিয়েছিল ২০২১ সালের ধনতেরসে।নিজে যেমন সোনা ভালোবাসতেন , তেমনই টিভির পর্দায় বিভিন্ন সময়ে দর্শক দেখেছেন, কোনও রিয়্যালিটি শোয়ে কেউ ভালো গান গাইলে তাঁকে সোনার চেন উপহার দিয়েছেন মন খুলে।

Featured article

%d bloggers like this: