27 C
Kolkata

হার্দিক পাণ্ডিয়ার পাঁচ কোটি মূল্যের হাতঘড়ি বাজেয়াপ্ত

নিজস্ব সংবাদদাতা : সময়টা মোটেই ভাল যাচ্ছে না ভারতীয় অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়ার। জানা গেছে, তাঁর পাঁচ কোটি টাকা মূল্যের দুটি হাতঘড়ি বাজেয়াপ্ত করেছে মুম্বই বিমানবন্দরের শুল্ক দপ্তর। কারণ তাঁর কাছে ওই ঘড়িদুটোর কোনও বিল বা রসিদ ছিল না। সংযুক্ত আরব আমিরশাহির দুবাই থেকে রবিবার রাতে মুম্বই ফিরছিলেন হার্দিক। দেশের মাটিতে পা রাখতেই ঘটল বিপত্তি। হার্দিকের মতোই, বহুমূল্য ঘড়ি-প্রীতির জেরে এর আগেও সমস্যায় পড়েছেন তাঁর দাদা ক্রুনাল।

গত বছর তাঁর কাছে ১ কোটি টাকা মূল্যের ঘড়ি এবং সোনা পেয়ে আটক করে মুম্বই এয়ারপোর্টের ডিরেক্টরেট অফ রেভিনিউ ইন্টেলিজেন্স। দাদার থেকেও বড় ঝামেলায় ফাঁসলেন ভাই হার্দিক। সোমবার দেশে ফেরার পর থেকে হার্দিকের ‘ঘড়ি কেলেঙ্কারি’র খবর দাবানলের মতো ছড়িয়ে যায়। যদিও এই বিষয়ে মঙ্গলবার টুইটারে হার্দিক প্রতিবাদ জানিয়েছেন।

আরও পড়ুন:  Argentina : আর্জেন্তিনার বিজয়রথ অব্যাহ্ত, দেশের জার্সিতে ১০০ জয় মেসির
আরও পড়ুন:  Taj Mahal: 'তাজমহলের ৫০০ মিটারের মধ্যে কোনও ব্যবসায়িক কার্যকলাপ চলবে না', নির্দেশ শীর্ষ আদালতের

তিনি লিখেছেন, “সোমাবার ১৫ নভেম্বর ভোরবেলা দুবাই থেকে দেশে ফেরার পর আমি স্বেচ্ছায় মুুম্বইয়ের কাস্টমস বিভাগে গিয়ে আমার আনা জিনিসপত্রের প্রয়োজনীয় কাগজপত্র জমা দিয়েছিলাম। এবং সেটার জন্য প্রয়োজনীয় মূল্য দিতেও রাজি হয়েছিলাম। কাস্টমস অফিসে আমার যাওয়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় অপপ্রচার চলছে। কাস্টমস বিভাগ নাকি আমায় দুটি জিনিসের মূল্য নিয়ে হিসেব নিকেশ করছে। এটা মোটেও সঠিক তথ্য নয়।”

Featured article

%d bloggers like this: