18 C
Kolkata

বিপিন রাওয়াতের মৃত্যুতে ‘মজা’, ধর্ম বদলানোর সিদ্ধান্ত ভারতীয় পরিচালকের

নিজস্ব সংবাদদাতা: কপ্টার দুর্ঘটনায় প্রাণ গেছে দেশের প্রথম চিফ অফ ডিফেন্স স্টাফ বিপিন রাওয়াতের। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেকেই শোক জ্ঞাপন করেছেন। একইভাবে শ্রদ্ধা জানিয়েছিলেন ভারতীয় ছবি পরিচালক আলি আকবর। এরপরই শুরু হয় বিবাদ! তাঁর পোস্টে একটি বিশেষ ধর্মের মানুষই হাসির প্রতিক্রিয়া দিয়েছেন। আর এই নিয়েই ক্ষুব্ধ পরিচালক নিজের ধর্ম পরিবর্তন করার কথা জানিয়েছেন। ইসলাম ধর্ম ছেড়ে সস্ত্রীক হিন্দু ধর্ম গ্রহণ করবেন বলে জানিয়েছেন আলি আকবর।

বিপিন রাওয়াত সহ ওই কপ্টারের ১৩ জনের ম্রিত্যুতে শোকস্তব্ধ গোটা দেশ। আর এরই মধ্যে পরিচালকের পোস্টে দেখা গেছে একাধিক মানুষ ‘হাহা’ রিঅ্যাক্ট করেছে। সেই ছবি নিজেই পোস্ট করেছেন তিনি। এরপরই একটি ভিডিও বার্তায় তিনি বলেন, ”এই বিষয় নিয়ে যারা মজা করে তারা দেশদ্রোহী।” আলি আরও বলেন, আমি জন্ম থেকে যে ধর্ম পেয়েছিলাম তা আজ ত্যাগ করছি। আমি আজ থেকে মুসলমান নই। আমি আগে ভারতীয়। যারা দেশের ক্ষতিতে মজা পায় তাদের জন্যে এটা আমার উত্তর।

আলি আকবরের ফেসবুক পোস্ট

এতেই শেষ নয়। একটি জাতীয় স্তরের সংবাদমাধ্যমকে আলি আকবর জানিয়েছেন, ”বিপিন রাওয়াত পাক মদতপুষ্ট ও কাশ্মীরি জঙ্গিদের দমন করে দেশকে এতদিন রক্ষা করে আসছেন। তাঁর মৃত্যুতে যারা মজা করছে তারা একটি বিশেষ ধর্মাবলম্বী।” তিনি এও জানান, ”স্ত্রীর সঙ্গে হিন্দু ধর্মের দিকে হাঁটবেন তাঁরা। তবে দুই কন্যা সন্তানকে এই সিদ্ধান্ত নিয়ে কোনও চাপ দেবেন না।”

আরও পড়ুন:  Delhi Building Collapse: আচমকাই দিল্লিতে ভেঙে পড়ল বহুতল

Featured article

%d bloggers like this: