22 C
Kolkata

Itbp Jawan rape girl : রক্ষকই ভক্ষক

রংপোর : সেনা আবাসে এক নাবালিকাকে একাধিক বার ধর্ষণ করা হয়। এরপর ওই কিশোরী অন্তঃস্বত্ত্বা হয়ে পড়ার পর গোটা বিষয়টি জানাজানি হয়। সিকিমের রংপোর ঘটনা ঘটনা। অভিযুক্ত আইটিবিপি জওয়ানকে এরপর গ্রেপ্তার করা হয়েছে। পাশাপাশি নির্যাতিতার মায়ের অভিযোগে আরও এক নাবালককেও ধর্ষণ করা হয়েছে।

ওই নির্যাতিতার বয়স তেরো। তার মায়ের দাবি, আইটিবিপি জওয়ান রংপোয় রাজভবনের উইন্টার ক্যাম্পে থাকত। গত এপ্রিল মাস থেকে ওই সেনা তাঁর আবাসে মেয়েকে ডেকে একাধিকবার ধর্ষণ করত তাকে।বছর তেরোর ওই মেয়েটি ভয়ে বিষয়টি কাউকে জানাননি। বারবার ধর্ষণ করার ফলে অন্তঃসত্ত্বা হয়ে পরে সে। কিছুটা অসুস্থ হয়ে যায়। কিশোরীর শারীরিক পরীক্ষা করা হয়েছে। তারপরই খোঁজখবর নিয়ে ধর্ষণের কথা জানতে পারে কিশোরীর মা। এছাড়া এলাকার এক নাবালকও তাকে যৌন হেনস্তা করে বলেই অভিযোগ।

আরও পড়ুন:  দীর্ঘ অপেক্ষার পর NIA-এর হাতে গ্রেপ্তার কুখ্যাত খালিস্তানি জঙ্গি

ঘটনার জেরে উঠে আসছে একাধিক প্রশ্নের ভিড়। ওই জবান কে সে আগের থেকেই চিন্তা নাকি একেবারেই অপরিচিত? যদি অপরিচিতই হয় তাহলে ওই সেনার আবাসে কেন যেত ? ধর্ষণের পর কি প্রাণনাশের হুমকি দিত জওয়ান?সে কারণেই কি মুখে কুলুপ আঁটতে বাধ্য হয়েছিল সে? তবে সেনা আবাসে ধর্ষণের ঘটনা ঘটে স্বাভাবিকভাবেই নিরাপত্তা ব্যবস্থা নিয়ে বড়সড় প্রশ্ন উঠছে। এদিকে আইটিবিপি জওয়ানই যদি ধর্ষণ করেন তাহলে মহিলাদের সুরক্ষা কোথায় ?

Featured article

%d bloggers like this: