25 C
Kolkata

যোগী রাজ্যে অমনোযোগী মন্ত্রী

লখনউ: যোগী রাজ্যে বেশ ভালো ভাবেই এগিয়ে চলছিল বিজেপির রথ। উপনির্বাচনে অখিলেশ যাদবের গড়ও ভেঙে দিয়ে নিজেদের আধিপত্য বাড়ায় পদ্ম শিবির। তারপরেও কি এমন হলো যে সেই গেরুয়া শিবিরের অন্দরেই ফাটল দেখা দিচ্ছে।

Resignation Letter of Dinesh Khatik

দলিত সম্প্রয়দ্বয়ের তাই তার সাথে দুর্ব্যবহার করা হত। এই মর্মে ইস্তফা দেন জল শক্তি বিভাগের প্রতি মন্ত্রী দীনেশ খটিক। উনি তাঁর দু পাতার ইস্তফা পত্র গৃহ মন্ত্রী অমিত শাহ এর কাছে পৌঁছে দেন। খটিক তার বিভাগে বদলি এবং হস্তিনাপুরে তার সমর্থকদের বিরুদ্ধে এফআইআর নিয়ে ক্ষুব্ধ। তাঁর বিভাগের প্রধান মন্ত্রী স্বতন্ত্র দেব সিং। খটিক তার সরকারী বাসভবন এবং গাড়ি খালি করে হস্তিনাপুরে তার ব্যক্তিগত বাসভবনে চলে গেছে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন:  Road Accident: দুর্ঘটনাকে তুড়ি মেরে উড়িয়ে বিয়ে বাড়িতে মুখ্যমন্ত্রী

সূত্রের খবর পিডব্লুডি মন্ত্রী জিতিন প্রসাদ ও , তাঁর ওএসডি অনিল কুমার পান্ডের বদলি নিয়েও অসন্তুষ্ট। প্রসঙ্গত, এই মাসের প্রথম দিকে মুখ্য সচিব দুর্গা শঙ্কর মিশ্র, অতিরিক্ত মুখ্য সচিব স্বরাষ্ট্র অবনীশ অবস্থি এবং অতিরিক্ত মুখ্য সচিব চিনি শিল্প ও আবগারি সঞ্জয় আর ভূসরেডির সমন্বয়ে গঠিত তিন সদস্যের তদন্ত কমিটি গঠিত হয়। সেই কমিটি পাবলিক ওয়ার্কস ডিপার্টমেন্ট-এর ওপর নজর রাখেন। তাঁদের রিপোর্টে বেরিয়ে আসে যে অর্থের বিনিময়ে ইঞ্জিনিয়ার ও কর্মকর্তাদের দেওয়া হয় পোস্টিং। প্যানেল তার তদন্ত প্রতিবেদনে অনিল কুমার পান্ডেকে অভিযুক্ত করেছে।

Featured article

%d bloggers like this: