28 C
Kolkata

নারী দিবসে বাংলার পাট শিল্পের প্রচারে মোদী

নিজস্ব সংবাদদাতা : কদিন আগেই পাটের জন্য ন্যূনতম সহায়ক মূল্য বাড়িয়েছে কেন্দ্রে নরেন্দ্র মোদী সরকার। প্রতি ক্যুইন্টাল পাটের ন্যূনতম সহায়ক মূল্য বাড়িয়ে ৪২২৫ টাকা করা হয়েছে। বাংলায় নির্বাচনকে মাথায় রেখে তা করা হয়েছে বলে অনেকে মনে করছেন।

ফের একবার সোশ্যাল মিডিয়ায় পাট শিল্পের কথা তুলে ধরলেন মোদী। সোমবার আন্তর্জাতিক নারী দিবস। বেলা গড়াতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একটি ট্যুইট করলেন। হাতে তৈরি একটি পাটের ফোল্ডারের ছবি দিয়ে সেই টুইট করেছেন প্রধানমন্ত্রী।

তার পর লিখেছেন, বাংলায় হাতে তৈরি এই পাটের ফাইল ফোল্ডার আমি অবশ্যই ব্যবহার করব। রাজ্যের আদিবাসীরা সম্প্রদায় এগুলো তৈরি করছে। পশ্চিমবঙ্গে উত্পাদিত পাট জাত কোনও না কোনও সামগ্রী আপনাদের বাড়িতেও থাকা উচিত।

আরও পড়ুন:  #UnnaoRape: ভূমিষ্ঠ গণধর্ষিতার শিশু, অন্য ছবি উত্তরপ্রদেশে
আরও পড়ুন:  'গরিব হতে পারি, কিন্তু ১০ হাজার টাকার জন্য বিক্রি হব না', অঙ্কিতা খুনে উঠে এল চাঞ্চল্যকর তথ্য

প্রধানমন্ত্রীর এই টুইটে হ্যাশট্যাগ দিয়েছেন #নারীশক্তি। অর্থাত্ নারী দিবসে মহিলাদের যেমন বার্তা দিতে চেয়েছেন প্রধানমন্ত্রী। তেমনই বাংলার পাট শিল্পের প্রচারও করেছেন।তবে মোদীর এই বার্তাকে অবশ্য অনেকেই ভোটের সঙ্গে জুড়ে দেখতে চাইছেন।

তাঁদের বক্তব্য, পাটের নয় বাংলায় ভোটের জন্য প্রচার করছেন প্রধানমন্ত্রী। ভারত তথা গোটা বিশ্বে সোশাল মিডিয়ায় মোদীর ফলোয়ার প্রায় সাত কোটি ছুঁই ছুঁই। তাঁদের সবার কাছে পৌঁছে গেছে প্রধানমন্ত্রীর এই বার্তা।

Featured article

%d bloggers like this: