20 C
Kolkata

এবার নজরে কোনও তারকা সন্তান?

নিজস্ব সংবাদদাতা: মাদককাণ্ডে শাহরুখ খানের বাংলো মন্নতে গেল এনসিবি। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টা নাগাদ মন্নতে পৌঁছন এনসিবি অফিসাররা। তবে তল্লাশি নয়, আরিয়ান সংক্রান্ত কিছু নথি সই করাতেই মন্নতে যাওয়া হয়েছিল, এমনটাই তদন্তকারী সংস্থা সূত্রের খবর।

মাদককাণ্ডে এদিন চাঙ্কি পাণ্ডের কন্যা অনন্যা পাণ্ডেকে তলব করে এনসিবি। দুপুর ২টোয় হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। এর আগে, এদিন বেলা সাড়ে ১১টা নাগাদ অভিনেত্রী অনন্যা পাণ্ডের বান্দ্রার বাড়িতে হানা দেন এনসিবি অফিসাররা। তল্লাশি চালিয়ে বেশ কিছু জিনিস বাজেয়াপ্ত করেন তারা। জানা গিয়েছে, অনন্যা-আরিয়ান নাকি ঘনিষ্ট বন্ধু, পাশাপাশি খান পরিবারের সঙ্গে ঘনিষ্ট সম্পর্ক রয়েছে পান্ডে পরিবারের।

অনন্যা পান্ডে

বুধবারই প্রকাশ্যে এসেছিল আরিয়ানের সঙ্গে বলিউডের এক উঠতি অভিনেত্রীর মাদক সম্পর্কিত চ্যাটের তথ্য। যার জন্য শাহরুখ-পুত্রের জামিনের আবেদন খারিজ করে দিয়েছে আদালত। তার একদিন পরেই চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডের মুম্বইয়ের বাড়িতে এনসিবি হানা দেওয়ায়, আরিয়ানের সঙ্গে মাদক সম্পর্কিত চ্যাট হওয়া বলিউডের ওই উঠতি অভিনেত্রী যে অনন্যা পান্ডে হলেও হতে পারে, তা নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই।

জানা গিয়েছে, অনন্যা পাণ্ডের বাড়ির ৪০০ মিটার দূরেই শাহরুখ খানের বাংলো মন্নত। এদিন অনন্যা ও শাহরুখ দুইজনেরই বাড়িতে যান তদন্তকারী অফিসাররা বৃহস্পতিবার সকালে মাদককাণ্ডে জেলবন্দি ছেলের সঙ্গে ১৯ দিন পর দেখা করতে গিয়েছিলেন শাহরুখ খানও।

আরও পড়ুন:  Shahrukh Khan: গৌরীকে ছেড়ে জনের প্রেমে পড়লেন শাহরুখ

Featured article

%d bloggers like this: