28 C
Kolkata

ফের জম্মুর আকাশে সন্দেহভাজন ড্রোন

নিজস্ব সংবাদদাতাঃ আন্তর্জাতিক সীমান্ত টপকানোর আগেই পাকিস্তান থেকে উড়ে আসা কোয়াড কপ্টারকে গুলি করে রুখে দিল বিএসএফ। শুক্রবার ভোর চারটে বেজে ২৫ মিনিট নাগাদ ঘটনাটি ঘটেছে জম্মুর আরিনা সেক্টরে।

জম্মুতে ড্রোনের চলাচল হঠাত্‍ করেই খুব বেড়েছে। আজকের ঘটনায় এটা স্পষ্ট যে নিয়ন্ত্রণরেখায় নজরদারি চালাতেই পাকিস্তান ওই কোয়াড কপ্টারটিকে পাঠিয়েছিল। । ড্রোনটি কোন উদ্দেশ্যে ওড়ানো হয়েছিল, তার খোঁজে তদন্ত শুরু করেছে নিরাপত্তা বাহিনী। ড্রোনের মাধ্যমে সীমান্তের এপারে কোনও অস্ত্র বা মাদক ফেলা হয়েছে কিনা তার খোঁজে বিভিন্ন এলাকায় চলছে তল্লাশি।

গুপ্তচরবৃত্তির কাজেই ওই ড্রোন ব্যবহার করা হচ্ছিল বলে মনে করছে বিএসএফ। প্রসঙ্গত, জম্মু বিমানবন্দরের এয়ারফোর্স স্টেশনে বিস্ফোরক হামলার পরেও একাধিকবার জম্মুর আকাশে দেখা গিয়েছে ড্রোন । বুধবার ভোর রাতে দুবার কালুচক ও কুঞ্জয়ীনী এলাকায় ড্রোনের দেখা মিলেছে, সেনা সূত্রে এমনটাই খবর।

আরও পড়ুন:  BREAKING: দীর্ঘ অপেক্ষার অবসান! নিজের দলের নাম ঘোষণা করলেন গুলাম নবী আজাদ
আরও পড়ুন:  BREAKING: দীর্ঘ অপেক্ষার অবসান! নিজের দলের নাম ঘোষণা করলেন গুলাম নবী আজাদ

বিগত চারদিনে প্রায় সাতটি ড্রোনের হদিশ মিলেছে জম্মুতে। ইতিমধ্যেই এই নিয়ে রাষ্ট্রসংঘে মুখ খুলেছে ভারত। একই সঙ্গে পাকিস্তানের বিরুদ্ধেও সুর চড়াল নয়াদিল্লি। এই ধরনের নাশকতা যে ভবিষ্যতের জন্য বড় বিপদ, তা উল্লেখ করেই সরব হয় ভারত।

Featured article

%d bloggers like this: