28 C
Kolkata

রাহুল থেকে নীতিশ , নরেন্দ্র মোদিকে শুভেচ্ছা জানাচ্ছে গোটা দেশ

নিজস্ব সংবাদদাতা : ১৯৫০ সালে জন্ম তাঁর। আজ, শুক্রবার ৭১ পূর্ণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । নরেন্দ্র মোদির জন্মদিনে তাঁকে ট্যুইটারে শুভেচ্ছা জানিয়েছেন রাহুল গান্ধি থেকে শুরু করে জগত্‍ প্রকাশ নাড্ডা, ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন, বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার এবং আরও অনেকে ।

ইতিমধ্যে জে পি নাড্ডার তরফে দলের নেতা ও কর্মীদের জন্য বিশেষ নির্দেশ পাঠানো হয়েছে। সেখানে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে আজ থেকে আগামী ২০ দিন কী কী কর্মসূচি পালন করতে হবে।

২০১৪ সালে প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণের পর থেকেই মোদির জন্মদিন পালন করে আসছে BJP। এবং দিনটি তারা সেবা দিবস হিসেবে পালন করছে তারা। অন্যবার সর্বাধিক সাত দিন ব্যাপী জন্মদিনের অনুষ্ঠান পালন করা হলেও এবছর ২০ দিন ধরে পালন করা হবে ওই অনুষ্ঠান।

দেশজুড়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন পালন করছে BJP। তবে, এর মধ্যে চমকে দিলেন মধ্যপ্রদেশের ভোপালের BJP কর্মীরা। বৃহস্পতিবার মধ্যরাতে ৭১ ফুট লম্বা কেক কাটলেন তাঁরা। এই কেকের আকার ছিল সিরিঞ্জের মতো। ভোপালের লালঘাটি চৌরাহাতে এই কেক কাটা হয়। কেকে লেখা ছিল, ‘নমো টিক্কার জন্য মোদীজিকে ধন্যবাদ।’

Featured article

%d bloggers like this: