28 C
Kolkata

রাহুল-প্রিয়ঙ্কার সঙ্গে সাক্ষাত্‍ প্রশান্ত কিশোরের

নিজস্ব সংবাদদাতা : এবার প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধির বাসভবনে প্রশান্ত কিশোর। আজ দুপুরে প্রশান্ত কিশোর রাহুল গান্ধির সঙ্গে দেখা করেন। এদিন প্রশান্ত কিশোর শুধু রাহুল গান্ধির সঙ্গেই বৈঠক নয়, সেই বৈঠকে প্রিয়ঙ্কা গান্ধি ভডরা এবং কেসি ভেনুগোপাল উপস্থিত ছিলেন। ছিলেন পঞ্জাবের দায়িত্বপ্রাপ্ত নেতা হরিশ রাওয়াত।

তাঁদের মধ্যে মূলত পঞ্জাব নিয়েই আলোচনা হয়েছে বলে সূত্রের খবর। দিন কয়েক আগে প্রশান্ত কিশোর মুম্বইতে গিয়ে এনসিপি সুপ্রিমো শারদ পাওয়ারের সঙ্গেও দেখা করেছিলেন। প্রসঙ্গত পঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং সেখানকার কংগ্রেসের জন্য ভোটকুশলী হিসেবে নিযুক্ত করেছেন প্রশান্ত কিশোরকে। এরপর প্রশান্ত কিশোর সেখানকার কংগ্রেস বিধায়ক এবং দলের নেতাদের সঙ্গে বৈঠক করেছিলেন।

আরও পড়ুন:  Durga Puja : দুর্গাপুজো নিয়ে চরছে রাজনীতির পারদ

১১ জুন মুম্বইয়ে শারদ পাওয়ারের বাড়িতে গিয়ে দেখা করেছিলেন প্রশান্ত কিশোর। তারপর ২১ জুলাই তারা দিল্লিতে মিলিত হয়েছিলেন। সেই সময়ই জল্পনা তৈরি হয় ২০২৪-এর দিকে লক্ষ্য রেখে বিজেপির বিরুদ্ধে সর্বভারতীয় পর্যায়ে লড়াইয়ের কোনও পরিকল্পনা করা হচ্ছে।

আরও পড়ুন:  Amir Khan : কোথায় আছে আমির ?

সম্প্রতি হয়ে যাওয়া বিধানসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে তৃণমূল কংগ্রেস এবং তামিলনাড়ুতে ডিএমকে জোটের জয়ে প্রশান্ত কিশোর গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। যদিও তিনি বলেছেন এবার ভোট কুশলীর দায়িত্ব থেকে তিনি অব্যাহতি নিতে চাইছেন। তারপরে প্রশান্ত কিশোরের সংস্থা আইপ্যাকের সঙ্গে তৃণমূল কংগ্রেস ৫ বছরের জন্য চুক্তি করে।

Featured article

%d bloggers like this: