22 C
Kolkata

রক্তাক্ত কাশ্মীর, স্কুলে ঢুকে গুলিবর্ষণ জঙ্গিদের

নিজস্ব সংবাদদাতা : জম্মু-কাশ্মীরের শ্রীনগরে বড়সড় জঙ্গি হানা। স্কুলে ঢুকে এলোপাথাড়ি গুলি জঙ্গিদের। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে স্কুলের প্রিন্সিপ্যাল এবং এক শিক্ষককে গুলি। ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে সেনা। গত ৩ দিনে এই নিয়ে কাশ্মীরে ৫ জন সাধারণ মানুষের মৃত্যু হল। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে শ্রীনগরের ইদগাহ এলাকার গভর্নমেন্ট বয়েজ হায়ার সেকেন্ডারি স্কুল-এ ।

এর দু’দিন আগেই তিন সাধারণ নাগরিক নিহত হন জঙ্গিদের গুলিতে। এই ঘটনায় ওই এলাকায় রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে । কারা এই ঘটনা ঘটাল, তা এখনও পর্যন্ত স্পষ্ট নয় । পুলিশ তদন্ত শুরু করেছে । নিহত দুই শিক্ষকের পরিচয় সম্পর্কে এখনও পুলিশ কিছু জানায়নি । কিন্তু স্থানীয় সূত্র থেকে জানা গিয়েছে যে, শিক্ষক একজন কাশ্মীরি পণ্ডিত এবং শিক্ষিকা শিখ সম্প্রদায়ের । মৃত প্রিন্সিপ্য়ালের নাম সুপিন্দার কৌর এবং শিক্ষকের নাম দীপন চাঁদ।

আরও পড়ুন:  Crime: শ্রদ্ধা কাণ্ডের ছায়া যোগী রাজ্যে, প্রাক্তন প্রেমিকাকে খুন করে ৬ টুকরো করল যুবক

মৃতরা দু’জনেই আসোচিবাগ এলাকার বাসিন্দা। আহত অবস্থায় তাঁদের SKIMS হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিত্‍সকরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন। ঘটনার নিন্দা করেছেন জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী উমর আব্দুল্লা ইতিমধ্যে স্কুলটি ঘিরে ফেলেছেন নিরাপত্তারক্ষীরা।

Featured article

%d bloggers like this: