26 C
Kolkata

Rajasthan: বুরারি কাণ্ডের ছায়া! একই পরিবারের ৬ জনের দেহ মিলল বাড়িতে

নিজস্ব প্রতিবেদন: ২০১৮-র পর ২০২২ সাল। দিল্লির বুরারি কাণ্ডের ছায়া এবার রাজস্থানে। বাড়ি থেকে উদ্ধার একই পরিবারের চার শিশু-সহ ৬ জনের মৃতদেহ। তাদের মধ্যে চার মাসের এক শিশুও রয়েছে বলে জানা গিয়েছে। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। তবে, ঠিক কী কারণে মৃত্যু তা এখনও স্পষ্ট নয়। ঘটনার তদন্ত নেমেছে রাজস্থান পুলিশ। স্বাভাবিকভাবেই এই ঘটনা সামনে আসার পর দিল্লির বুরারি ঘটনার স্মৃতি মানুষের মনে নতুন করে উদ্বেগ সৃষ্টি করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার উদয়পুরের জেলার গোগুন্ডা শহরতলির একটি বাড়ি থেকে চার শিশু-সহ ৬টি মৃতদেহ উদ্ধার করে পুলিশ। সন্দেহ হওয়ায় স্থানীয়রাই পুলিশে খবর দেন। ঘটনা জানাজানি হতে এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়। এদিকে, খবর পাওয়ার পরই দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। তাদের বক্তব্য, বাড়ির একটি ঘর থেকে সবকটি দেহ উদ্ধার হয়েছে। পরিবারের প্রধান ও তিন শিশুর দেহ ঝুলন্ত অবস্থায় মেলে। বিছানায় শায়িত অবস্থায় ছিল চার মাসের শিশু ও এক মহিলার দেহ।

আরও পড়ুন:  অন্ধ্রপ্রদেশের নতুন রাজধানীর নাম ঘোষণা মুখ্যমন্ত্রীর

পুলিশ জানিয়েছে, খুনের ঘটনাও হতে পারে। অথবা পরিবারের প্রধান সকলকে হত্যা করে নিজে আত্মঘাতী হয়েছেন। ঠিক কী কারণে মৃত্যু হয়েছে ছয় জনের তা জানতে বিস্তারিত তদন্ত চালানো হচ্ছে। দেহগুলিকে উদ্ধার করে ইতিমধ্যে স্থানীয় সরকারি হাসপাতালে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। তদন্তের সুবিধার্থে ডগ স্কোয়াড পৌঁছেছে বাড়িটিতে। তবে এখনও নিশ্চিত করে কিছু জানাতে পারেনি পুলিশ।

Featured article

%d bloggers like this: