28 C
Kolkata

Khatu Shyam Temple: পুজো দিতে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনা, পদপিষ্ট হয়ে মৃত ৩ পুণ্যার্থী

নিজস্ব প্রতিবেদন: সাতসকালেই মর্মান্তিক দুর্ঘটনা। পবিত্র গ্যারাস উৎসব উপলক্ষে পুজো দিতে গিয়ে হুড়োহুড়িতে পদপিষ্ট হয়ে মৃত্যু হল ৩ দর্শনার্থীর। আহত বেশ কয়েকজন। আহতদের স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁদের মধ্যে অনেকেরই অবস্থা আশঙ্কাজনক। ফলে, আগামীতে মৃতের সংখ্যা বাড়তে পারে বলে মনে করা হচ্ছে। রাজস্থানের শিকার জেলায় খাটু শ্যাম জি মন্দিরের ঘটনা।

জানা গিয়েছে, সোমবার পুজো দেওয়ার জন্য খুব ভোর থেকেই ভিড় করেছিলেন অনেক মানুষ। রাজস্থানের শিকার জেলায় খাটু শ্যামের মন্দিরের দরজা এদিন ভক্তদের জন্য ভোর ৫ টার সময়ই খুলে দেওয়া হয়। দরজা খুলে দেওয়ার সঙ্গে সঙ্গেই ভক্তদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়, মন্দিরে পুজো দেওয়ার জন্য। আর তখনই ঘটে যায় মর্মান্তিক দুর্ঘটনা। হুড়োহুড়িতে পদপিষ্ট হয়ে মৃত্যু হয় ৩ পুণ্যার্থীর। আহত ২ জনকে উদ্ধার করে পাঠানো হয় জয়পুরের হাসপাতালে। জানা গিয়েছে, মৃত তিন পুণ্যার্থীই মহিলা।

আরও পড়ুন:  Amit Shah: ‘বিজেপির সঙ্গে প্রতারণা করেছেন নীতীশ কুমার’
আরও পড়ুন:  Dengue: নয়া আক্রান্তের সংখ্যা ৯৬৫

এদিকে, এই দুর্ঘটনার খবর পেয়েই পরিস্থিতির খোঁজ নেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট। তিনি মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। পাশাপাশি হাসপাতালে ভর্তি আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন। এই ঘটনার পর মন্দির চত্বরে নিরাপত্তা আরও বাড়ানো হয়েছে। খবর পেয়ে সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। স্বজনহারা পরিবারগুলির পাশে থাকার বার্তা দিয়েছেন টুইটে।

Featured article

%d bloggers like this: