28 C
Kolkata

তৃণমূল সাংসদ সুস্মিতার গাড়ি ভাঙচুর ত্রিপুরায়

নিজস্ব সংবাদদাতা : ত্রিপুরায় শুরু হয়েছে তৃণমূলের প্রচার কর্মসূচি। এই করমসূচি চলবে ৩১ অক্টবর অবধি। এই প্রচারেই ভাঙচুর করা হয় তৃণমূলের গাড়িতে। শুক্রবার ত্রিপুরায় তৃণমূলের রাজ্যসভার সাংসদ সুস্মিতা দেবের গাড়ি ভাঙচুরের অভিযোগ উঠেছে। তাঁর ব্যাগ ছিনতাই এবং মোবাইল ভেঙে দেওয়ার অভিযোগও তুলেছেন সুস্মিতা। সংবাদমাধ্যমের সামনে সেই অভিযোগে সরব হওয়ার সময় ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে ‘হিজড়া’ (নপুংসক) বলে আক্রমণ করেন সুস্মিতা।

সুস্মিতা দেবের নেতৃত্বে পশ্চিম ত্রিপুরায় চলছে “ত্রিপুরার জন্য তৃণমূল” প্রচার। আমতলি বাজারের কাছে এই হামলার ঘটনা ঘটে। এই ঘটনায় সুস্মিতা দেব নিজে আহত হয়েছেন। তাঁর ডান হাতে চোট লাগে। ত্রিপুরা বিজেপি অবশ্য এই ঘটনাকে তৃণমূলের গোষ্ঠী কোন্দলের প্রকাশ বলে দাবি করেছে। একই সঙ্গে বিপ্লব সম্পর্কে সুস্মিতার মন্তব্যের নিন্দা করেছে বিজেপি।

আরও পড়ুন:  Dalit Student : বানান ভুল করায় ছাত্রের শাস্তি মৃত্যু

তৃণমূল নেতা কুণাল ঘোষ জানিয়েছেন, “আমরা এই ঘটনার কড়া নিন্দা করছি। আমাদের শীর্ষ নেতৃত্ব ঘটনার উপরে নজর রাখছেন। যেভাবে এই হামলার ঘটনা ঘটল তাতে এটা প্রমান হয়ে যাচ্ছে যে বিজেপি সরকার ভয় পেয়ে হামলা, মামলা ইত্যাদির চেষ্টা করছে। সবথেকে লজ্জার ঘটনা এই যে যেখানে তৃণমূল সব নিয়ম মেনে একটি কর্মসূচি পালন করছে সেখানে যখন সাংসদের উপরে হামলা হয়, ছিনতাই হয় তখন বোঝা যায় সেখানে জঙ্গলের রাজত্ব চলছে।

আরও পড়ুন:  Primary TET Job : প্রাইমারিতে আরও ২২ জনকে নিয়োগের নির্দেশ

Featured article

%d bloggers like this: