28 C
Kolkata

এবার ত্রিপুরায় শিয়ালদহ উড়ালপুল! তীব্র কটাক্ষ তৃণমূলের

নিজস্ব সংবাদদাতা: উত্তরপ্রদেশের পর এবার ত্রিপুরা! শিয়ালদহ উড়ালপুলের ছবি ব্যবহার করে নিরাপত্তা সংক্রান্ত বিজ্ঞাপন দিল ত্রিপুরা সরকার। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিজেপিকে বিঁধতে ছাড়েনি এরাজ্যের শাসকদলও। বিজেপিকে ‘অপোগণ্ড দল’ বলে কটাক্ষ করেছেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় মুখপাত্র কুণাল ঘোষ। যদিও এই ‘ভুল’কে সরকারের নিচু তলার কর্মীদের ভুল বলেই মনে করছেন বিজেপি নেতা সায়ন্তন বসু। আবার অন্যদিকে, ওই রাজ্যের বিষয় সম্পর্কে মন্তব্য করতে দ্বিধা বোধ করেছেন শমীক ভট্টাচার্য।

কিছুদিন আগেই যোগী রাজ্যে পৌঁছে গিয়েছিল এইরাজ্যের মা উড়ালপুল সহ হলুদ ট্যাক্সিও। আর এবার গোটা একটা ট্রাম! ত্রিপুরা সরকারের পক্ষ থেকে নিরাপত্তা সংক্রান্ত একটি বিজ্ঞাপন পোস্ট করা হয় ট্যুইটারে। সেখানে যে রাস্তার ছবি ব্যবহার কড়া হয়েছে তাতে সাফ দেখা যাচ্ছে হলুদ ট্যাক্সি, কলকাতার নীল-হলুদ বেসরকারি বাসও। এমনকি ফ্লাইওভারের উপরের ট্রাম লাইনটা পর্যন্ত স্পষ্ট বোঝা যাচ্ছে। ট্যুইটে লেখা, ‘মোটর গাড়ি সংক্রান্ত স্লোগানে অংশগ্রহণ করলে রয়েছে ৫ হাজার টাকা পর্যন্ত পুরস্কার।’ সঙ্গে হ্যাশট্যাগে লেখা #ত্রিপুরাসিএমও। এরপরই পালটা ট্যুইট এসেছে তৃণমূল কংগ্রেসের ত্রিপুরা সংগঠনের পক্ষ থেকে।

আরও পড়ুন:  Nitish Kumar: নীতিশের সাথে বৈঠক সোনিয়ার

সেই পোস্টে বিজেপিকে আচ্ছা করে বিঁধেছে সংগঠন। এআইটিসি ত্রিপুরার পক্ষ থেকে লেখা হয়েছে, ‘ত্রিপুরার বিজেপি সরকার দাবি করছে এই রাস্তা ওদের? বিপ্লব দেবের আমলে ত্রিপুরার উন্নয়ন এভাবে অবহেলিত হয়েছে? বিজেপি জঘন্যভাবে পশ্চিমবঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের সমস্ত উন্নয়নকে চুরি করছে।’ এতেই থামেনি তৃণমূল। কুণাল ঘোষ এই বিষয়ে বলেছেন দিলীপ ঘোষকে কৈফিয়ৎ দিতে বলেছেন। একই সঙ্গে তিনি বলেছেন, ”নির্লজ্জ বেহায়ার মতো আমাদের রাজ্যের ছবিগুলোকে ব্যবহার করছে। একটা অপোগণ্ড পার্টি তার আবার বড় বড় কথা।” সৌগত রায় বলেছেন, ”উত্তরপ্রদেশ, উত্তরাখণ্ডের পর এটা তৃতীয় ঘটনা। ত্রিপুরা সরকার এই রাজ্যের উন্নয়নকে ব্যবহার করে ওই রাজ্যের মানুষকে ঠকাচ্ছে।”

আরও পড়ুন:  cheetahs: ব্রেকফাস্ট থেকে ডিনার, ভারতে আনা ৮ চিতার জন্য রাজকীয় আয়োজন
আরও পড়ুন:  SSC Scam : এসএসসি নিয়ে কোন প্রশ্নের উত্তর খুঁজছেন সিবিআই ?

Related posts:

Featured article

%d bloggers like this: