29 C
Kolkata

Lakhimpur Kheri: লখিমপুর খেরিতে দুই নাবালিকাকে ধর্ষণ করে খুন, গ্রেপ্তার ৬

নিজস্ব প্রতিবেদন: ফের একবার খবরের শিরোনামে লখিমপুর খেরি জেলা। কয়েকমাস আগেই এই জায়গায় কেন্দ্রীয় মন্ত্রীর ছেলের গাড়িতে চাপা পড়ে ৪ কৃষকের মৃত্যু হয়েছিল। এবার সেই লখিমপুর খেরিই আরও এক মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল। বুধবার সন্ধ্যায় লখিমপুর খেরি জেলার নিগহাসন থানার সীমানায় তফসিলি জাতির দুই নাবালিকা বোনের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। এই ঘটনায় নাবালিকাদের পরিবারের তরফে ধর্ষণ করে খুনের অভিযোগ করা হয়েছে। তাঁদের অভিযোগের ভিত্তিতে পকসো আইনে মামলা রুজুও হয়েছে। এবার এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের মধ্যে দুজন নিজের দোষও স্বীকার করে নিয়েছে।

লখিমপুর খেরির পুলিশ সুপারিনটেনডেন্ট সঞ্জীব সুমন জানিয়েছেন, গত রাত থেকে অভিযান চালিয়ে এই ঘটনায় অভিযুক্ত ৬ জন জনকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনার প্রাথমিক তদন্তে নেমে বেশ কিছু তথ্য় এসেছে পুলিশের হাতে। গ্রেফতার হওয়া ব্যক্তিদের মধ্যে দু’জন মৃত দলিত নাবালিকার সঙ্গে সম্পর্কে ছিলেন বলে জানিয়েছে পুলিশ। যদিও পুলিশের এই বক্তব্য মানতে নারাজ নাবালিকাদের মা। 

আরও পড়ুন:  India : পরিস্থিতির চাপে ভারতের কাছে হাত পাতবে পাকিস্থান!
আরও পড়ুন:  Narayan Rane: বেআইনি নির্মাণ, কেন্দ্রীয় মন্ত্রীর বাংলো ভেঙে দেওয়ার নির্দেশ হাইকোর্টের

এদিকে,  পুলিশি জিজ্ঞাসাবাদের মধ্যে ওই দুই ব্যক্তি স্বীকার করেছে, ওই দুই দলিত নাবালিকাকে ধর্ষণ করে শ্বাসরোধ করে খুন করেছে তারা। সুমন জানিয়েছেন, এই দুই ব্যক্তির প্ররোচনায় বুধবার সন্ধেবেলায় নিজেদের বাড়ি ছেড়ে বেরিয়ে গিয়েছিল। তিনি বলেন, ‘এই দু’জন স্বীকার করেছে, তারা নাবালিকাদের ধর্ষণ করার পর শ্বাসরোধ করে খুন করেছে।’ ৬ জনের মধ্যে আরও দু’জন মৃতদেহ দুটিকে ওড়না দিয়ে গাছের সঙ্গে ঝুলিয়ে দিতে সাহায্য় করেছে।

Featured article

%d bloggers like this: