25 C
Kolkata

Minister Attak 2 Govt Staff.Odisha. National: সরকারি আধিকারিকের গায়ে হাত কেন্দ্রীয় মন্ত্রীর

নিজস্ব সংবাদদাতা: পার্শ্ববর্তী রাজ্য় ওড়িশায় দুই সরকারি আধিকারিকের গায়ে হাত তোলার অভিযোগ উঠল এক কেন্দ্রীয় মন্ত্রীর বিরুদ্ধে। মন্ত্রীর বিরুদ্ধে অভিযোগ, তিনি নাকি দুই সরকারি আধিকারিককে অফিসে ডেকে তাঁদের চেয়ার দিয়ে আঘাত করেন। ওই মন্ত্রীর নাম বিশ্বেশ্বর টুডূ। ওই মন্ত্রীমশায়ের চেয়ারের আঘাতে আহত দুই সরকারি আধিকারিক এখন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

উল্লেখ্য়, ঘটনাটি ঘটেছে ওড়িশার ময়ূরভঞ্জ জেলায়। এই কেন্দ্রের সাংসদ হিসেবে নির্বাচিত হন বিজেপি প্রার্থী বিশ্বেশ্বর টুডু। এবং তারপর গত ২০২১-এর জুলাই মাসে তিনি দায়িত্ব পান কেন্দ্রীয় জলশক্তি ও আদিবাসী দফতরের প্রতিমন্ত্রী হিসেবে। তাঁর বিরুদ্ধে ডিরেক্টর পদমর্যাদার দুই উচ্চ পদস্থ সরকারি আধিকারিক অশ্বিনী কুমার মল্লিক ও দেবশিস মহাপাত্রের অভিযোগ, তাঁদেরকে রীতিমতো ঘরে তালাবন্দি করে মারধর করেন মন্ত্রী।

এই সম্বন্ধে ওই দুই সরকারি আধিকারিক বলেন, শনিবার কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বারিপদায় তাঁর দলীয় দফতরে বৈঠকে ডাকেন ওই দুই সরকারি উচ্চপদস্থ আধিকারিককে। এরপর তাঁরা ওই অফিসে পৌঁছলে মন্ত্রী ওই দুই আধিকারিকের কাছে একটি ফাইলের খোঁজ করেন। কিন্তু ওই দুই আধিকারিক তখন মন্ত্রীকে বলেন যে, ওই ফাইল দুটি তাঁরা আজ সঙ্গে আনেননি। এরপরই তেলে-বেগুণে জ্বলে যান কেন্দ্রীয় মন্ত্রী। তারই ফলশ্রুতিতে তিনি অফিসের ভেতর থেকে দরজা বন্ধ করে ওই দুই সরকারি আধিকারিককে মারধর করেন।

মন্ত্রীমশাইয়ের মারের চোটে হাত ভেঙেছে সরকারি আধিকারিক দেবশিস মহাপাত্রের। অপর আর একজন অশ্বিনী মল্লিকও গুরুতর আহত হয়েছেন। দু’জনকেই বারিপোদার পিআরএম মেডিকেল কলেজ ও হাসাপাতাল ভরতি করা হয়েছে। মন্ত্রীর এহেন আচরণের বিরুদ্ধে ওই দুই আধিকারিক বারিপদা টাউন থানায় অভিযোগ দায়ের করেন মন্ত্রীর বিরুদ্ধে। এই অভিযোগের ভিত্তিতেই একাধিক মামলা রুজু করা হয়েছে বলে সূত্রের খবর। কিন্তু যাঁর বিরুদ্ধে এতসব অভিযোগ, সেই কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বিশ্বেশ্বর টুডু কিন্তু যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন।

আরও পড়ুন:  ইস্তাহার প্রকাশের পরই ত্রিপুরায় মমতা - অভিষেক

Featured article

%d bloggers like this: