23 C
Kolkata

‘গরিব হতে পারি, কিন্তু ১০ হাজার টাকার জন্য বিক্রি হব না’, অঙ্কিতা খুনে উঠে এল চাঞ্চল্যকর তথ্য

নিজস্ব প্রতিবেদন: তরুনী রিসেপশনিস্ট অঙ্কিতা ভান্ডারী খুনে পরতে পরতে রহস্য। খুনের অভিযোগে ইতিমধ্যেই অভিযুক্ত রিসর্ট মালিক তথা বিজেপি নেতা বিনোদ আর্যর ছেলে পুলকিত আর্য এবং তার দুই সঙ্গীকে গ্রেপ্তার করা হয়েছে। এই ঘটনায় এবার আরও এক চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে এল। মৃত্যুর আগে নিজের বান্ধবীকে মেসেজ করেছিলেন উত্তরাখণ্ডের ১৯ বছরের তরুণী অঙ্কিতা। পুলিশ জানতে পেরেছে যে হোটেলের মালিক এবং ম্যানেজাররা তাঁকে যৌন কর্মে লিপ্ত হওয়ার জন্য জোর করত।

অঙ্কিতার পাঠানো একটি মেসেজে লেখা রয়েছে, ওরা আমাকে দেহ ব্যবসার পথে ঠেলে দিচ্ছে। রিসেপশনিস্ট হিসেবে কাজ করতে গিয়ে তাঁর ঠিক কেমন অভিজ্ঞতা হয়েছে, তাঁর বন্ধুকে সেই বর্ণনাও দিয়েছিলেন তরুণী। তাঁর পাঠানো মেসেজের স্ক্রিনশট সামনে এসেছে। সেখানে লেখা রয়েছে, ১০ হাজার টাকার জন্য তাঁকে বলা হয়েছে রিসর্টের অতিথিদের ‘বিশেষ পরিষেবা’ দিতে। অঙ্কিতা তাঁর বন্ধুদের এও জানিয়েছিলেন, ‘গরীব হতে পারি, কিন্তু মাত্র ১০ হাজার টাকার বিনিময়ে বিক্রি হতে পারব না’। পুলিশ প্রাথমিকভাবে জানিয়েছে ওই মেসেজ অঙ্কিতারই পাঠানো। তবে নিশ্চিত হওয়ার জন্য ফরেনসিক পরীক্ষা প্রয়োজন বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন:  Gujarat Assembly Election: ১০০ বছরের মহিলার ভোটদান গুজরাতে

উল্লেখ্য, ঘটনার সূত্রপাত দিন সাতেক আগে। গত ১৮ সেপ্টেম্বর পুলকিত, তাঁর রিসর্টের ম্যানেজার এবং এক কর্মী কাজের নামে অঙ্কিতাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। খালের ধারে গাড়ি দাঁড় করিয়ে মদ্যপান করে। এরপরই অঙ্কিতার সঙ্গে তাদের ঝগড়া শুরু হয়। রাগে তিনজন মিলে ১৯ বছরের তরুণীকে খালের ধার থেকে ফেলে দেয়। প্রায় দিন পাঁচেক নিখোঁজ থাকার পর হৃষিকেশের একটি খালের ধার থেকে অঙ্কিতার দেহ পাওয়া গিয়েছে। আপাতত অভিযুক্ত ৩ জনই পুলিশ হেফাজতে। রিসর্টটিও গুঁড়িয়ে দিয়েছে উত্তরাখণ্ড সরকার। অভিযুক্ত পুলকিত আর্যর বাবা বিনোদ আর্যকেও দল থেকে বহিষ্কার করেছে বিজেপি।

Featured article

%d bloggers like this: