26 C
Kolkata

ISL2021-22: Sports: করোনা যুদ্ধের পর কেরল বধই লক্ষ্য় মোহনবাগানের

নিজস্ব সংবাদদাতা: দলে বেশ কয়েকজন খেলোয়াড় করোনা আক্রান্ত হয়েছিলেন। তালিকাটা বেশ দীর্ঘই ছিল। এরফলে একটা আতঙ্ক যেন গ্রাস করেছিল এটিকে মোহনবাগানের টিম ম্য়ানেজমেন্ট থেকে শুরু করে কোচকে পর্যন্ত। যাক আপাতত সেই চিন্তা থেকে মঙ্গলবার স্বস্তি মিলল এটিকে শিবিরে। করোনা আক্রান্ত রয় কৃষ্ণা, শুভাশিস বসুদের আরটিপিসিআর রিপোর্ট নেগেটিভ এসেছে। এফএসিডএল সূত্রে খবর, দলের অধিকাংশ খেলোয়াড়দের রিপোর্ট নেগেটিভ আসায় আগামীকাল কেরল ব্লাস্টার্সের বিরুদ্ধে মাঠে নামতে দেখা যাবে এটিকে মোহনবাগানকে। বুধবার দল নিয়ে ম্য়াচের আগের দিন চিরচারিত প্রথা অনুযায়ী অনুশীলনও করলেন জুয়ান ফার্নান্দো।

এরপর সাংবাদিকদের এটিকে কোচ বলেন, কেরল ম্য়াচের আগে প্রবীর দাস বাদে প্রত্য়েকের রিপোর্টই নেগেটিভ এসেছে। ফলে আগামীকাল ওঁকে বাদ দিয়েই আমাদের দল মাঠে নামবে। আমরা সাধ্য়মত সেরা খেলা উপহার দিয়েই ম্য়াচ জেতার চেষ্টা করব। কে আছে, কে নেই তা নিয়ে আমি ভাবতে একেবারেই রাজি নই। যাঁরা আছেন তাঁদের নিয়েই লড়াই করে ম্য়াচ জিততে হবে। আমাদের পরবর্তী লক্ষ্য় শেষ চারের পথ মসৃণ করে তোলা।

আরও পড়ুন:  প্রয়াত ইস্টবেঙ্গলের ৭০ -এর আইএফএ শিল্ড জয়ের নায়ক পরিমল দে

বিপক্ষ দল সম্বন্ধে বলতে গিয়ে জোয়ান বলেন, কেরল দল যথেষ্ট শক্তিশালী এই বিষয়ে কোনও সন্দেহ নেই। টানা ১০ ম্য়াচ ওরা অপরাজিত রয়েছে। সুতরাং ম্য়াচে হাড্ডাহাড্ডি লড়াই হবে। তবে যাই হোক না কেন আমরা জেতার জন্য়ই আগামীকাল মাঠে নামব।

Featured article

%d bloggers like this: