28 C
Kolkata

রোনাল্ডোর পর এবার স্পনসরের বোতল সরালেন পোগবা

নিজস্ব সংবাদদাতা : ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে খেলা ফ্রান্সের তারকা মিডফিল্ডার পোগবা ধর্মপ্রাণ মুসলিম। সে কারণেই তিনি বিয়ারের বোতল সরিয়ে রেখে বার্তা দিতে চাইলেন। আর সেটা হল রোনাল্ডোর কোকাকোলা বোতল সরানোর একদিন পরেই। জার্মানির বিরুদ্ধে মাঝমাঠে দুরন্ত ফুটবল উপহার দেন পোগবা।

আন্তোনিও গ্রিজম্যান, কিলিয়ান এমবাপে, করিম বেঞ্জেমাদের দারুণভাবে বল সাপ্লাই দিচ্ছিলেন তিনি। সাংবাদিক সম্মেলনে বিয়ারের বোতল সরালেও অবশ্য জল ও কোকোকোলার বোতল সরাননি পোগবা।মিউনিখের আলিয়াঞ্জ অ্যারেনায় জার্মানিকে ১-০ গোলে হারিয়ে ইউরো কাপ অভিযান শুরু করেছে বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্স। পর্তুগালের সঙ্গেই গ্রুপ অব ডেথে জার্মনির সঙ্গে রয়েছে ফ্রান্স।

আরও পড়ুন:  চীনের মাটিতে তাইওয়ানের গন্ডার

জার্মানিকে হারানোর পর রীতি মেনে সাংবাদিক সম্মেলনে পাঠানো হয়েছিল ম্যাচের সেরা পল পোগবাকে। চেয়ারে বসেই তিনি সরিয়ে দেন ইউরোর স্পনসর হিনেকেনের বিয়ারের বোতল। এর আগে কোকোকোলার বদলে জল পানের পক্ষে সওয়াল করেছিলেন পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সাংবাদিক সম্মেলনে তাই টেবিলে রাখা কোকোকোলার বোতল সরিয়ে দিয়েছিলেন পর্তুগালের অধিনায়ক। এ জন্য ৪ বিলিয়ন মার্কিন ডলার ক্ষতির মুখেও পড়ে ইউরোর স্পনসর কোকোকোলা।

আরও পড়ুন:  Indian Rupee : ক্রমশ পতনের পথে ভারতীয় মুদ্রার দাম

Featured article

%d bloggers like this: