28 C
Kolkata

বাংলাদেশে গিয়ে আক্রান্ত ভারতীয় ট্রাক চালকরা

নিজস্ব সংবাদদাতা : প্রতিবাদে উত্তাল ভারত-বাংলাদেশ সীমান্তের ফুলবাড়ী। বাংলাদেশে গিয়ে আক্রান্ত ভারতীয় ট্রাক চালকরা। ট্রাক চালকদের অভিযোগ, পণ্য নিয়ে গিয়ে বাংলাদেশ থেকে দেশে ফেরার পথে তাদের ব্যাপক মারধর করে বাংলাদেশ সীমান্তরক্ষী বাহিনী(বিজিবি)। ট্রাকচালকদের অভিযোগ, প্রতিদিনই তারা মাল নিয়ে বাংলাদেশ যান। বেলা বারোটায় মাল খালাস হয়ে গেলেও তাদের বিকেল বা সন্ধে পর্যন্ত দাঁড় করিয়ে রাখা হয়।

এনিয়ে আগেই বিজিবির সঙ্গে অশান্তি হয়েছে ট্রাকচালকদের। বুধবারও একই ঘটনা ঘটে। এদিন মাল নামিয়ে দেওয়ার পর সীমান্তে লাইন ধরে দাঁড়িয়ে ছিল বহু ট্রাক। এদের মধ্য়ে একটি ট্রাক লাইন থেকে বেরিয়ে দাঁড়িয়ে থাকায় তার চালককে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। শুধু তাই নয় কয়েকটি ট্রাকে ভাঙচুরও করা হয়। মারধরে গুরুতর জখম হয়েছেন বাপি সরকার(২৬), মহম্মদ আক্তার(৩০) নামে দুই ট্রাক চালক। কমবেশি আহত হয়েছেন আরও অনেকে।

আরও পড়ুন:  Accident: সাতসকালে ভয়াবহ দুর্ঘটনা, নিয়ন্ত্রণ হারিয়ে সোজা পুকুরে যাত্রীবোঝাই বাস
আরও পড়ুন:  Accident: সাতসকালে ভয়াবহ দুর্ঘটনা, নিয়ন্ত্রণ হারিয়ে সোজা পুকুরে যাত্রীবোঝাই বাস

ওই দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই ঘটনার প্রতিবাদ করলে অন্য ট্রাক চালকদেরও নির্মম ভাবে মারধর করে বিজিবি। এমনটাই অভিযোগ উঠেছে। এরপরই দেশে ফিরে ফুলবাড়ি স্থলবন্দরে বিজিবির বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন ট্রাকটালক ও মালিকরা। তাদের দাবি, ওই ঘটনায় বিজিবির বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। তা নাহলে সীমান্ত দিয়ে সব ধরনের আমদানি রফতানি বন্ধ করে দেওয়া হবে।

Featured article

%d bloggers like this: