24 C
Kolkata

Kite Flying: ঘুড়ি উড়িয়ে নিয়ে গেল এক ব্যক্তিকে, প্রাণ বাঁচাতে মরণঝাঁপ,দেখুন ভিডিও

নিজস্ব সংবাদদাতা : আনন্দের মুহূর্ত কিভাবে আতঙ্কে পরিণত হল তা এই ভিডিওটি দেখলে আপনি বুঝতে পারবেন। বন্ধুরা মিলে ঢাউস একটা ঘুড়ি বানিয়েছিলেন। তার পর সেটি ওড়ানোর বন্দোবস্ত করেন সকলে মিলে। ঘুড়ির সুতো ছাড়তে শুরু করেন হাওয়ার বেগের সঙ্গে। ঘুড়িও একটু একটু করে উড়তে শুরু করেছিল। কিন্তু হঠাৎই দমকা হাওয়ার জেরে ঘুড়িটি দ্রুত উপরের দিকে উঠতে শুরু করে।

বাকিরা সুতো ছেড়ে দিলেও এক ব্যক্তি সেটা ধরেছিলেন। ফলে তাকে নিয়েই উড়তে শুরু করে ঘুড়িটি। একটা সময় সেই সুতো ধরে উড়তে উড়তে ৩০ ফুট উচ্চতায় পৌঁছে যান ওই ব্যক্তি। ভয়ানক সেই ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। ঘটনাটি ঘটেছে শ্রীলঙ্কার জাফনার পেড্রো পয়েন্টে। এই সময় ওখানে ‘তাই পোঙ্গল’ নামে ঘুড়ি উৎসব হয়। সেই প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য ছয় বন্ধু মিলে বিশাল একটি ঘুড়ি বানিয়ে তারই মহড়া দিচ্ছিলেন। কিন্তু সেই মহড়া দিতে গিয়ে ভয়ানক অভিজ্ঞতার মুখোমুখি হলেন তাঁরা।

আরও পড়ুন:  Elon Musk: প্রাণ সংশয়ের আশঙ্কা ইলন মাস্কের

https://youtu.be/9sjVoQD6e1

ভিডিয়োয় দেখা যাচ্ছে এক ব্যক্তি ঘুড়ির সুতো ধরে ঝুলছেন। প্রাণপণ বাঁচার চেষ্টা করছেন। নীচ থেকে বন্ধুরা চিৎকার করে তাঁকে বলছিলেন সুতোটা ছেড়ে দিতে। কিন্তু এত উচ্চতায় উঠে গিয়েছিলেন যে তার পক্ষে সেই সুতো ছেড়ে দেওয়াটাও প্রাণঘাতী হতে পারত। কিন্তু শেষমেশ প্রাণ বাঁচাতে সাহসে ভর করেই সেই উচ্চতা থেকেই লাফ মারেন তিনি। তবে বরাতজোরে বেঁচেও গিয়েছেন।

Featured article

%d bloggers like this: