26 C
Kolkata

Viral Video : জলকামান শ্যাম্পু করছেন প্রতিবাদীরা

কলম্বো : রবিবার শ্রীলঙ্কায় পালিত হয়েছে থাই পোঙ্গাল। সেই উপলক্ষে প্রেসিডেন্ট রনিল বিক্রমসিঙ্ঘের সফরের কথা রয়েছে। তাঁর সেই সফরের বিরোধিতা করেই জাফনা বিশ্ববিদ্যালয়ের তামিল ছাত্ররা জড়ো হো রাস্তার সামনে। সেই বিক্ষোভকে ছত্রভঙ্গ করতে প্রতিবাদীদের উপর পুলিশ জলকামান ছোড়ে। সেই জলকামান রোধে এক প্রতিবাদীকে শ্যাম্পু করতে দেখা যায়।

এই ভিডিয়ো সোশ্য়াল মিডিয়াতেও ঘুরে বেড়াচ্ছে। তামিলনাড়ুর স্থানীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, থাই পোঙ্গাল উপলক্ষে নাল্লুর কোভিল এলাকায় প্রসিডেন্ট রনিল বিক্রমসিঙ্ঘের আসার কথা ছিল। তা বিরোধিতা করেই তামিলভাষী শ্রীলঙ্কার বাসিন্দাদের নাল্লুর কোভিল পর্যন্ত মিছিল করার কথা ছিল। তবে তার আগে পুলিশ তাঁদের আটকে দেয়। জল কামান ছোড়া হয়। তবে কোনও মৃত্যুর খবর মেলেনি।

প্রসঙ্গত, গত বছর থেকেই অর্থনৈতিক সংকটে দ্বীপরাষ্ট্র। দফায় দফায় বিক্ষোভ প্রতিবাদ হয়ে আসছে। এর মাঝেই হয় সরকারের পালা বদল। গত বছর বিক্ষোভকারীরা প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপক্ষের প্যালেসে ঢুকে পড়েন। তারপর তিনি দেশ ছেড়ে পালিয়েও যান। সেখানে প্রেসিডেন্ট প্যালেসের পুলে স্নানের, রান্নাঘরে খাওয়ার, বিলাসবহুল ঘরে বিশ্রামের ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর এবার পুলিশের ছোঁড়া জল কামনা শ্যাম্পু করার ছবি ধরা পরে।

আরও পড়ুন:  অন্ধ্রপ্রদেশের নতুন রাজধানীর নাম ঘোষণা মুখ্যমন্ত্রীর

Featured article

%d bloggers like this: